শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন ঢাকায় এসি বিস্ফোরণ ভাগিনার পর এবার খালার মৃত্যু ঈদগাঁও উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান’র শপথ গ্রহন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের বাইরেও গড়ে উঠেছে রোহিঙ্গা পল্লী, তাদের আছে জন্মসনদ, এনআইডি ও পাসপোর্ট ঢাকায় এসি বিস্ফোরণে দগ্ধ মাতারবাড়ীর শিশু আয়ান আর নেই ঈদগাঁওতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিকল্পনা প্রণয়ন প্রকল্প নিয়ে আলোচনা সভা খাদ্যে ভেজাল বন্ধে সামাজিক আন্দোলন প্রয়োজন : খাদ্যমন্ত্রী সড়ক দুর্ঘটনায় উত্তরণ মডেল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী গুরুতর আহত।

টেকনাফে মালয়েশিয়াগামী ট্রালারসহ ৩০জনকে উদ্ধার করেছে কোস্টগার্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৩৫০ বার পঠিত

এম এ হাসান, টেকনাফ।
টেকনাফ উপজেলা বাহারছড়া
উপকূলীয় বড় ডেইল এলাকায় কোস্টগার্ড ও পুলিশ অভিযান চালিয়ে ভাসমান অবস্থায় কাঠের বোটসহ ৩০জনকে উদ্ধার করেছে।

জানা যায়, ২৭এপ্রিল (মঙ্গলবার) ভোরে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের লেঃ কমান্ডার মীর ইমরানুল ইসলাম, বাহারছড়া কোস্টগার্ড আউট পোস্টের কন্টিজেন্ট কমান্ডার শফিকুল ইসলাম এবং বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ খবর পেয়ে স্ব স্ব বাহিনীর জনবল নিয়ে বাহারছড়া বড় ডেইল সমুদ্রে ভাসমান অবস্থায় ২০জন রোহিঙ্গা নারী ও কিশোরী, ৫জন শিশু ও ৫জন পুরুষ রয়েছে। এদের মধ্যে আব্দুল হাফেজ মাঝি নামে এক ব্যক্তি রয়েছে। যাকে জিজ্ঞাসাবাদ করা হলে মানব পাচারকারী চক্রের শেকড় বের হয়ে আসবে।
এদিকে উদ্ধারকৃতরা জানান, গত ২৫এপ্রিল রাতে তারা মালয়েশিয়া গমনের উদ্দেশ্যে রওয়ানা দেন। যাত্রার বেশ কিছুক্ষণ পর সাগরের জলদস্যুদের কবলে পড়ে। জলদস্যু দল তাদের টাকা,স্বর্ণালংকার ও মালামাল লুটে নেওয়ার পর ইঞ্জিনটি বিকল করে দেন। এরপর তারা সাগরে ভাসতে ভাসতে টেকনাফ উপকূলে পৌঁছলে কোস্টগার্ড জওয়ানেরা গিয়ে তাদের উদ্ধার করে।
এই ব্যাপারে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশন লেঃ কমান্ডার মীর ইমরানুল ইসলাম জানান, সাগর হতে বিকল জাহাজসহ উদ্ধারকৃত ভিকটিমদের আরআরআরসিকে অবহিত করে পরবর্তী নির্দেশনা মতে পদক্ষেপ গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs