শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

টেকনাফে মালিকবিহীন ৪লাখ পিস ইয়াবা জব্দ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২৭০ বার পঠিত

এম এ হাসান,টেকনাফ
টেকনাফের লেদা সীমান্তে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে মিয়ানমার হতে আনার সময় ৪লাখ পিস ইয়াবার চালান জব্দ করেছে।
১৫এপ্রিল (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৪টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের লেদা বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে লেদা খাল সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৫/৬জন ব্যক্তি ৪টি ব্যাগ কাঁধে নিয়ে লবণ মাঠের দিকে আসতে দেখে দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে ব্যাগ প্রাণ রক্ষার্থে অন্ধকারের সুযোগে লেদা খাল দিয়ে পালিয়ে যায়। দূবৃর্ত্তদের আটকের জন্য ভোর পর্যন্ত অভিযান চালিয়ে কাউকে আটক করা যায়নি। পরে বিজিবি জওয়ানেরা ঘটনাস্থল তল্লাশী করে ব্যাগ ৪টি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১২কোটি মূল্যমানের ৪লাখ পিস ইয়াবা পাওয়া যায়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান,জব্দকৃত এই মাদকের চালান পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs