রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

টেকনাফে বন বিট কর্মকর্তার অভিযান: ২৫.৫ কেজি হরিণের মাংস উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৩০ বার পঠিত

এম এ হাসান:

টেকনাফে উপজেলা হ্নীলা ইউনিয়নের আওতাধীন মিনাবাজারের ঝিমংখালীতে টেকনাফ বনবিট কর্মকর্তার নের্তৃত্বে অভিযান চালিয়ে ২৫.৫ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়েছে। ২৫ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে টেকনাফ বন বিট কর্মকর্তা মোঃ আবুল কালাম সরকার নেতৃত্বে
এ অভিযান পরিচালনা করা হয়। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিট কার্য্যালয়ের একটি দল অভিযানে যান। পরে সেখানে গিয়ে মাংসসহ চোরাকারবারীদেরকে আটক করার চেষ্টা করলে তারা অভিযানে আসা দলকে আঘাত করে কোনক্রমে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীতে তাদেরকে আটক করা সম্ভব না হলেও দু’একজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান রয়েছে। উদ্বারকৃত মাংসের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৪০ হাজার টাকা। উদ্বার করা হরিণের মাংস নির্বাহী ম্যাজিস্ট্রেটের সামনে ধ্বংস করার পাশাপাশি জিরো টলারেন্স নীতিকে সামনে রেখে অভিযান চলমান থাকবে বলে তিনি প্রতিবেদককে জানান। অন্যদিকে সাহসী অভিযানকে সাধুবাদ জানিয়েছে টেকনাফবাসী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs