শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

টেকনাফে ডাকাতের দলের হাতে ডাকাত নিহত-আটক ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৩৮৪ বার পঠিত

টেকনাফ সংবাদদাতা ।।
কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা সংলগ্ন পাহাড়ি এলাকা থেকে ইমান হোসেন (১৮) নামের স্থানীয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১২ এপ্রিল সোমবার ভোরে এ ঘটনায় জড়িত টেকনাফের হ্নীলা ইউনিয়রের নুরালী পাড়া বাসিন্দা কবির আহম্মদ ছেলে মো: ইমরান (২৩) কে আটক করে পুলিশ। নিহত ইমান হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার আব্দুর রহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত রবিবার রাত ১০ টার দিকে লেদা রোহিঙ্গা ক্যাম্পের আবুল হোসেনের ছেলে ডাকাত আব্দুল খালেকের নেতৃত্বে একটি দল ক্যাম্পের দীর্ঘ দিন ধরে অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিল। তারই সুত্র ধরে স্থানীয় যুবক ইমান হোসেনের কথা কাটাকাটি হয়। এসময় ডাকাত খালেক স্থানীয় যুবক ইমান হোসেনকে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স বলে গালাগাল করে এবং তার মাধ্যমে আইন শৃঙ্কলাবাহিনী রোহিঙ্গা সন্ত্রাসীদের ব্যাপারে তথ্য সংগ্রহ করে বলে দাবি করে। উভয় পক্ষের তর্কাতর্কির এক পর্যায়ে আব্দুল খালেক স্থানীয় যুবক ইমান হোসেনকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনি মাটিতে পড়ে যান। পরে ডাকাত খালেকের ভাই গুরা পুতিয়া, সহযোগী সৈয়দ নুরসহ তার দলের লোকজনরা ইমান হোসেনকে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয়দের সহতায় লাশটি উদ্ধার করা হয়েছে। এসময় একটি ছুরি উদ্ধার করা হয়। তবে নিহত ইমান হোসেন এসময় তাদের দলের সদস্য ছিল বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘ডাকাত দলের হাতে নিহত এক যুবকের লাশ ক্যাম্পের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির শরীরে ছুরিকাঘাতসহ বিভিন্ন জখম দেখা গেছে। লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, হত্যার সঙ্গে জড়িত নুরুলী পাড়া এলাকার কবির আহমদের ছেলে
মোঃ ইমরান(২৩)কে গ্রেফতার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও গ্রেফতারের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs