শনিবার, ২৫ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

টেকনাফে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ ২জনকে আটক করেছে পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ৩২৪ বার পঠিত

এম এ হাসান, টেকনাফ।
টেকনাফ হোয়াইক্যং নয়াপাড়া হতে ২২৫০ পিচ ইয়াবা ও ২টি দেশীয় অস্ত্র (ছোড়া) সহ ২জনকে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।
১মে রাত ৩.৩০ ঘটিকার সময় তাদের আটক করেছে বলে জানা গেছে। পুলিশ বলছে,হোয়াইক্যং ৫ নং ওয়ার্ডের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর ডাকাতি সংঘটিত হতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার চৌকস পুলিশ কর্মকর্তা এস আই নুর আলমের সঙ্গীয় ফোর্স কৌশলে অবস্থান করলে দুই জন ব্যক্তির রাস্তায় একাধিক বার হাটা চলা করতে দেখে সন্দেহ হলে তাদের থামাতে বললে দৌড়ে পালিয়ে যেতে চাই। পরে পুলিশ ধাওয়া করে তাদের ধরে তল্লাশী করলে দুই জনের কাছ থেকে ২২৫০পিচ ইয়াবা ও দুইটি দেশীয় তৈরী ধারালো অস্ত্র (কিরিচ) পায় বলে জানিয়েন । ধৃত কারবারি গণ হলেন, হোয়াইক্যং নয়াপাড়ার মৃত বজলুল করিম( প্রকাশ) বজল করিম এর পুত্র আমির হোসেন (৩৭) ও একই এলাকার মৃত আবুল সকুর এর ছেলে আক্তার হোছন (২৮)। এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানায়, টেকনাফ মডেল থানা পুলিশের অধীনস্থ এলাকায় শান্তি রাখার নিমিত্তে সব সময় যে মাদক ও অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করে তাহার বাস্তব দৃষ্টান্থ এটি। মাদক, অস্ত্র ও অপরাধীদের শিকড় নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের অভিযান চলমান থাকবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ওসি।
উল্লেখ্যঃআটককৃত দুই জনের জন্য মাদক এবং অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs