শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের নবনির্বাচিত বেলাল মেম্বারকে জড়িয়ে প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৪৩৭ বার পঠিত

বার্তা পরিবেশক :

টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার বেলাল উদ্দীন কে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের একাংশের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
বিশেষ করে “টিটিএন ”এ প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানাচ্ছি।
গত ২৬ই অক্টোবর “টিটিএন”এ মারামারি সংক্রান্ত বিষয় নিয়ে “টেকনাফের হ্নীলায় ইউপি সদস্য বেলাল মেম্বারের নেতৃত্বে মাছের ঘেরে সন্ত্রাসী হামলা ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার সৃষ্টি গোচর হয়েছে।সেই সংবাদে আমাকে জড়িয়ে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, এবং ভিত্তিহীন।সেই সংবাদে প্রকাশ করা হয়েছে আমার নেতৃত্বে হামলা করা হয়েছে।সেটা মিথ্যা বানোয়াট একটি কথা ।যা এলাকার সকলেই জানে। কিন্তু সমাজের খারাপ চরিত্রের চিহ্নিত কিছু দুষ্ট প্রকৃতির লোক ও আমার পরাজিত নির্বাচনি প্রতিপক্ষের প্ররোচনায় আমার সম্মান হনণের উদ্দেশ্যে মিডিয়ার মাধ্যমে এই অপপ্রচার চালাচ্ছে। আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার সম্মানহানি করার অপচেষ্টা চালাচ্ছে। আমার বিরুদ্ধে আনিত মিথ্যা তথ্যগুলো প্রচার করে মানুষের চোখে আমাকে কলোষিত করে তাদের খারাপ উদ্দেশ্যে পূরণের ষড়যন্ত্র করতেছে মাত্র। আমি এই ঘটনার সাথে বিন্দুমাত্রও জড়িত নেই ।যা আমি হলফ করে বলতে পারি।
যারা মাছের ঘের নিয়ে মারামারি করেছে, তারা উভয় পক্ষ আমার জন্য নির্বাচন করেছিল। তাই দু’পক্ষ আমার কাছে সমান। আমি এক পক্ষ হয়ে কোনো কাজ করিনি।আমার বিজয়ে ঈর্শান্বিত হয়ে নির্বাচনে পরাজিত প্রতিপক্ষের প্ররোচনায় আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি উক্ত সংবাদে আমাকে জড়ানোর একাংশ ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি এবং প্রতিবাদ জানাচ্ছি।
গত ২৬ই অক্টোবর তাদের পরাজিত প্রতিপক্ষ এলাকায় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্য হাসিল করতে মহলটি সাংবাদিকদের মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন,ভূয়া তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করাইছে,সেই সংবাদ মিথ্যা,ভিত্তিহীন,ষড়যন্ত্রমূলক, বানোয়াট হওয়ায় মনগড়া সংবাদের মধ্যদিয়ে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী :
বেলাল উদ্দীন, নবনির্বাচিত মেম্বার, ২নং ওয়ার্ড, হ্নীলা ইউপি, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs