শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

টেকনাফের সাবরাং চরাঞ্চলে কোস্টগার্ডের অভিযান ৪২ হাজার ইয়াবা জব্দ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২২১ বার পঠিত

জুবাইরুল ইসলাম জুয়েল।

কক্সবাজারের টেকনাফ উপকূলীয় এলাকার কালা মেম্বারের চরাঞ্চলের ঝাউবন থেকে কোস্টগার্ডের অভিযানে ৪২ হাজার পিস ইয়াবার চালান জব্দ করেছে। বুধবার (২২সেপ্টেম্বর) ভোররাত আড়াই টারদিকে এসব মাদকদ্রব্য ইয়াবা পরিত্যাক্ত অবস্থায় জব্দ করা হয়। কোস্টগার্ড টেকনাফ (বিসিজি) স্টেশনের দেওয়া প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয় মিয়ানমার হতে সাগর পথে মাদকের চালান আসার গোপন সংবাদ পেয়ে টেকনাফ কোস্টগার্ডের স্টেশন লেঃ কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে কোস্টগার্ডের একটি দল সাবরাং কাঁটাবুনিয়া কালা মেম্বারের চরাঞ্চল সংলগ্ন এলাকায় অভিযানে যায়। হঠাৎ একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা সমুদ্র হতে সাগর পাড়ে আসার সময় সন্দেহজনক মনে হলে উক্ত নৌকায় টর্চ লাইট এবং বাঁশির মাধ্যমে থামানোর সংকেত দিলে কোস্টগার্ডের উপস্থিতি জানতে পেরে উক্ত কাঠের নৌকা থেকে সাদা রংয়ের একটি প্লাস্টিকের বস্তা সাগরে ফেলে দিয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরবর্তী বস্তাটি তল্লাশী করে ৪২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
এদিকে টেকনাফ বিসিজি পূর্ব জূন কোস্টগার্ডের স্টেশন মিডিয়া কর্মকর্তা লেঃ বিএন খন্দকার মুনিফ তকি জানান, জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়ে। তিনি আরো জানান বাংলাদেশ কোস্টগার্ডের আওতাধীন এলাকাসমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি,দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্টগার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতে ও থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs