মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

টেকনাফকে মাদক নির্মূল করতে হবে : ফজলুল কাদের চৌধুরী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮২ বার পঠিত

নুরুল হোসাইন,টেকনাফ:

জাঁকজমকপূর্ণভাবে কক্সবাজারের টেকনাফে ৫ গুণীজনকে সংবর্ধিত করলেন টেকনাফ উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

২৯ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ টায় হোটেল মিলকী রিসোর্টের হল রুমে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সদস্য জসিম উদ্দিন ইমনের কোরআন পাঠের মধ্য দিয়ে প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক নাছির উদ্দিন রাজের পরিচালনায় গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠিত হয়।

যারা সংবর্ধিত হলেন,টেকনাফের কৃতি সন্তান ৩ জন মানবিক ডাক্তার ও ২জন বাংলাদেশ সুপ্রিম কোর্ট (হাই কোর্ট ডিভিশন)আইনজীবী তালিকাভুক্ত।

গুণীজন ৫জন সম্বর্ধিত তারা হলেন,

টেকনাফ উপজেলা বাহারছড়ার ইউনিয়নের মাষ্টার মো: আয়াজের গর্বিত সন্তান,গরীব অসহায় রোগীদের পাশে দাড়াঁনো মানবিক একজন স্বনামধন্য ডা: শাহাদাত হোসেন।

টেকনাফের কৃতি সন্তান কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার প্রীয়তোষ দেব ও টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলী চৌধুরী’র একমাত্র সন্তান এবং চকরিয়ার স্বনামধন্য ডাক্তার শম্বুর জামাতা ডাঃ সুকান্ত দেব মিশু।

টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের ডেগিল্লার বিল এলাকার মোঃ জামাল এর গর্বিত সন্তান ডাঃ শাফায়েত জামিল সাইফুল।

অপরদিকে বাংলাদেশ সুপ্রিম কোর্ট (হাই কোর্ট ডিভিশন)আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হওয়ায় কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের আজীবন স্টাফ রিপোর্টার এইচএম এরশাদ’র কন্যা উম্মুল হায়াত এবং জেলা ও দায়রা জজ আদালত,চট্রগ্রামের এডভোকেট এহছান উল্লাহ মানিক।

অনুষ্ঠানের সংবর্ধিত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

স্বাগত বক্তব্য রাখেন,টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন।

উক্ত গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক ও দৈনিক রূপালী সৈকত পত্রিকার উপদেষ্টা সম্পাদক জাহাঙ্গীর আলম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এইচএম এরশাদ, টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মোঃ হাফেজ এনামুল হাসান,বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা টেকনাফ উপজেলা শাখার সাধারন সম্পাদক নজরুল ইসলাম খোকন,পৌরসভার কাউন্সিলর ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কোহিনুর আক্তার, কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু, টেকনাফ সরকারি কলেজের সহকারি অধ্যাপক সন্তোষ কুমার শীল।

উপস্থিত ছিলেন,টেকনাফ কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার প্রীয়তোষ দেব, এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলী চৌধুরী,হিউম্যান ম্যান এইড ইন্টারন্যাশনাল টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি রেজাউল করিম শরীপ,মোঃ রবিউল হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী জহির হোসেন, ডাঃ শাহাদাতের বড় ভাই মোঃ হোসেন,জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহেদ হোসেন,কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীরের গর্বিত পিতা আব্দুস সালাম, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ রাসেল,যুগ্ন সম্পাদক মোঃআলমগীর আজিজ, অর্থ সম্পাদক ফরিদ বাবুল, সদস্য নুরুল আবছার,জসিম উদ্দিন ইমন,মোঃ শহীদুল্লাহ, রহমত উল্লাহ,এমএ হাসান,কায়সার জুয়েল,নৌমান হাসেমী,ওবাইদুর রহমান,ফরহাদ রহমান,হিউম্যান এইড ইন্টারন্যাশনাল টেকনাফ উপজেলা শাখার নেতা খোরশেদ আলম,খাইরুন্নেছা কাজল,কুলসুমা খাতুন,ইমান হোসাইন, ২০০২ ব্যাচ থেকে সোহেল রানা,সৈয়দুল বশর,আমিন শরীফ,মোঃ সিরাজ,মোঃ রুবেল,শামশুল আলম,মোঃ সেলিম,মোঃ আদিল,মোঃ রফিক ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ, হিউম্যান এইডের নেতৃবৃন্দ,শিক্ষকবৃন্দ, গণ্যমান্যব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণীর মানুষ সহ প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান বক্তা কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম বক্তব্যে বলেন,যে সময়ের মানুষ মানুষ কে অসম্যান করে অবজ্ঞা করে উপরের দিকে যাওয়ার জন্য যারা প্রতিবদ্ধকতা তৈরি করে তাদের থেকে দূরে থাকতে হবে। এ মুহুর্তে এত সুন্দর সংবর্ধনা আয়োজন করায় টেকনাফ উপজেলা প্রেসক্লাবের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, সংবর্ধিত যে দুইজন ডাঃ শাহাদাত ও সুকান্তদেব মিশুর সাথে একসাথে পড়া লেখা করে এসএসসি পাস করেছি।আমি মনে করেছিলাম তারা দুইজনই অনেকদূর এগিয়ে যাবে। বর্তমানে তারা প্রতিষ্ঠিত হয়েছে। ভবিষ্যতে আরো এগিয়ে যাওয়ার জন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করছি। টেকনাফে একটি বড় সমস্যা হলো শিক্ষা। এ শিক্ষাকে গুরুত্ব দিতে হবে। মানুষের মত মানুষ হতে হবে। মাদকের বদনাম থেকে দূরে থাকতে হবে। এমনকি মাদক নির্মূলের জন্য সকলের এগিয়ে আসতে হবে। শিক্ষা অর্জন করে উচ্চ পর্যায়ে যেতে হবে।সকলের প্রতি সজাগ থাকার জন্য আহব্বান জানাচ্ছি।

প্রধান অতিথি ফজলুল কাদের চৌধুরী বক্তব্যে বলেন,

জাঁকজমকপূর্ণভাবে এত সুন্দর সংবর্ধনা আয়োজন করার জন্য টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দকে আন্তরিকভাবে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানায়।

তিনি আরো বলেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিবছর এভাবে গুনীজনদের সংবর্ধনা দেওয়া হবে। টেকনাফ কে আমরা ইয়াবামুক্ত করতে চাই। টেকনাফ উপজেলা প্রেসক্লাব আপনাদেরই প্রেসক্লাব। এ উপজেলা প্রেসক্লাব আপনাদের সুখে দুঃখে পাশে থাকবে ইনশাআল্লাহ। কক্সবাজার জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সার্বক্ষণিক সহযোগীতা থাকবে।

সমাপনি বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন। পরিশেষে ৫ জন সংবর্ধিত অতিথিকে সম্মাননা স্মারক হাতে তুলে দেন অনুষ্ঠানের অতিথি ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs