রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

জেলা আওয়ামী লীগের সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী করোনা আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৬৮ বার পঠিত

মিজানুর রহমান।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী করোনা আক্রান্ত হয়েছেন। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে মঙ্গলবার ৬ জুলাই তাঁর নমুনা টেস্ট রিপোর্ট পজেটিভ আসে।

বিষয়টি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী নিজেই দৈনিক রূপালী সৈকত-কে নিশ্চিত করেছেন।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী গত কয়েকদিন থেকে জ্বর, সর্দি সহ বিভিন্ন উপসর্গে ভুগলে তিনি গত ৫ জুলাই কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তাঁর দেহের নমুনা টেস্টে দিলে সেখান থেকে মঙ্গলবার টেস্ট রিপোর্ট পজেটিভ আসে। বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী কুতুবদিয়া অবস্থান করলেও উন্নত চিকিৎসার জন্য তিনি মঙ্গলবার রাত্রেই কক্সবাজার সদরের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে দৈনিক রূপালী সৈকত-কে- জানান।

কুতুবদিয়ার ঐতিহ্যবাহী বুনিয়াদি পরিবারের মরহুম এরশাদ আলী চৌধুরী ও মরহুমা মেহের আনকিচ এর সন্তান সিনিয়র আইনজীবী এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী’র সুস্থতার জন্য তাঁর সহধর্মিণী তসলিমা চৌধুরী মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs