মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলার যৌথ উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩৯৯ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার যৌথ উদ্যোগে ক্ষুদ্র পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ইফতারের আয়োজন আজ (৩ লা মে) সোমবার সম্পন্ন হয়েছে। এতে দেশ ও জাতির কল্যাণ এবং মুসলিম উম্মাহর সফলতা কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম মিনার।
ইফতার এর শেষে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জি কক্স টিভি’র সম্পাদক ও সিটি প্রেসক্লাব এর সহ সভাপতি মোঃ রুহুল আমিন সিকদার, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক , জি কক্স টিভির নিউজ এডিটর মোঃ উসমান গণি, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম ও জয় বাংলা টিভি ২৪ সম্পাদক সিদ্দিক আহমেদ আতিক, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান,সদস্য ও জি কক্স টিভির স্টাফ রিপোর্টার মতিউল ইসলাম মতিন জি কক্স টিভির সংবাদ দাতা মোঃ আশরাফ, নিউজ ভিশন এর প্রতিনিধি ইয়াছিন আরাফাত
জয় বাংলা টিভি ২৪ জেলা প্রতিনিধি জহিরুল আলম বাপ্পি,বিবিসি নিউজ ২৪ ঢট কম এর নিউজ এডিটর মোঃ আজিম উল জি কক্স টিভির ক্যামরা পার্সন আব্দুলাহ ,রাইহান,তুহিন,সাইফুল সাগর, মহি উদ্দিন, আরাফাত। বক্তব্য কালে জি কক্স টিভির সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন এমন কোনো খবর বা নিউজ পাবলিশ বা প্রচার করা যাবে না যেই নিউজে দেশ ও জাতি এবং সমাজের ক্ষতি হয়। এমন নিউজ করতে হবে যেই নিউজ করতে হবে দেশ, জাতি সমাজের জন্য উন্নয়ন হবে।
নিউজ করার সময় প্রথমে সত্যটি খুজে বাহির করে আনতে হবে আনতে হবে। এবং তার আগে তথ্যসহকারে প্রমাণ গুলো নিজের কাছে রাখতে হবে। গাড়ির সামনে বা পিছনে বড় বড় অক্ষরে সাংবাদিক লিখে মাঠ পর্যায়ে চষে বেড়ায়লে সাংবাদিক বা সংবাদকর্মী হওয়া যাবেনা। সংবাদ করার সময় বস্তু নিষ্টু সংবাদ যাতে প্রচার হয়ে সেই দিখে লক্ষ্য রাখতে হবে সবাই কে। পরি শেষে সু সাস্হ কামনা করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন সাধারণ সম্পাদক মোঃ উসমান গণি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs