মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৬৯ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজারের টেকনাফে সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ ওঠেছে। নেতা কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শেষে ফেরার পথে তিনি ও তাঁর সমর্থকদের উপস্থিতিস্থলে গুলি ছোড়েছেন সাবেক সংসদ সদস্য বদি গুলি ছোড়েছেন বলে সংবাদ সম্মেলন ডেকে অভিযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম । তিনি টেকনাফ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান।

আজ শুক্রবার বিকাল পাঁচটায় টেকনাফ পৌরসভার শাপলা চত্বরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলম বলেন, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কম্বনিয়া পাড়া এলাকায় আমাকে লক্ষ্য করে গুলি ছুড়েছেন। সংসদ সদস্য স্টিকার লাগানো একটি গাড়ি যোগে সাবেক এমপি আব্দুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ ঘটনাস্থলে পরপর দুই রাউন্ড গুলি চালায়। কৌশলগত কারণে তা আমার গায়ে লাগেনি। আমি বিষয়টি সঙ্গে সঙ্গে সরকারের গোয়েন্দা সংস্থা ও বিভিন্ন আইনপ্রয়োগকারী সংস্থাকে অবিহিত করেছি এবং থানায় সাধারণ ডায়েরি করেছি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলম আরও বলেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির স্ত্রী উখিয়া – টেকনাফের বর্তমান সংসদ সদস্য। কিন্তু বদি তাঁর গাড়িতে সংসদ সদস্য স্টিকার লাগিয়ে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাফর আহমদ এর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এ বিষয়ে আমি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দাখিল করব। আমি মনে করি সাবেক সংসদ সদস্যের এমন আচরণ সুষ্ঠু নির্বাচনে বাঁধা।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল আলম জুয়েল বলেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ নিজেরাই অস্ত্র হাতে গুলি ছুড়েছেন। আমাদের প্রার্থী নুরুল আলম কৌশলগত কারণে রক্ষা পেয়েছেন। আমরা ঘটনাস্থলে অত্যধিক ধৈর্য্যের পরিচয় দিয়েছি।

টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, এবিষয়ে ভয়ভীতি প্রদর্শন সংক্রান্ত একটি জিডি আমরা পেয়েছি,আদালতের অনুমতি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs