রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

চকরিয়ায় হাসপাতালে অপারেশনকরে রোহিঙ্গা যুবকের পেট থেকে ইয়াবা উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৫৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।
চকরিয়ায় রোহিঙ্গা শরণার্থী জাকির হোসেন (২২)নামের যুবকের পেট অপারেশন করে ১৯শত ৫০পিচ ইয়াবা উদ্ধার পূর্বক গ্রেফতার করে থানা পুলিশ।
শুক্রবার দুপুরে প্রচন্ড পেট ব্যথা নিয়ে কক্সবাজারের চকরিয়া উপজেলাস্হ মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি হন।যার রুম নাম্বার ১৪০৭।
হাসপাতালে ভর্তি জাকির হোসেন(২২) উখিয়াস্থ রোহিঙ্গা ক্যাম্প -০২ এর ব্লক-০১ এর মো.ইলিয়াসের পুত্র।
হাসপাতালে চিকিৎসাকালে এই রোহিঙ্গা রোগী প্রচন্ড পেট ব্যথা দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে অপারেশনের ব্যবস্হা করেন।অপারেশনকালে পেট কাটলে,তার পেটের ভিতর থেকে কালো কসটেপ মোড়ানো ৩৯টি প্যাকেট করা হয়।তখন বিষয়টি সন্দেহজনক হলে চকরিয়া থানার ওসিকে খবর দেন চিকিৎসক ডাঃস্টিফেন কেলী।
উক্ত সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার এসআই মো.কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে যায়।এসময় প্যাকেটগুলো জব্দ পূর্বক গণনা করলে ১৯’শ ৫০ পিস ইয়াবা পায়।যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মো.যুবায়ের বলেন, শুক্রবার দুপুরে জাকির হোসেন নামের এক রোহিঙ্গা যুবকের পেট অপারেশন করে কালো কসটেপ মোড়ানো বেশ কিছু প্যাকেট বের করা হয়েছে বলে খবর দেয় মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালের আবাসিক সার্জন ডা.স্টিফেন কেলী।খবর পেয়ে থানার এসআই মো.কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠায়। তারা পেট কেটে বের করা ৩৯টি প্যাকেটের ভিতর ১৯’শ ৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।বর্তমানে পুলিশ পাহারায় রোহিঙ্গা যুবকের চিকিৎসা চলছে।তবে ধৃত জাকির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs