রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

চকরিয়ায় বৈদ্যুতিক আগুনে দুই বসতঘর ভস্মিভূত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৪৫ বার পঠিত

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দুই ভাইয়ের বসতঘর ভস্মিভূত হয়েছে।এতে প্রায় ২০ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।

গতকাল সোমবার (১৭ জানুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাজিয়ান এলাকার আকতার আহমদ ও মোক্তার আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ৭টার দিকে আকতার আহমদ ও মোক্তার আহমদের বাড়িতে হঠাৎ আগুন লেগে মূহুর্তের মধ্য পুড়ে ছাঁই হয়ে যায়।ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জেনেছি অর্তকিত অবস্থায় বৈদ্যুতিক শর্ট সার্কিট বাড়ীতে আগুন লেগেছে।খবর শুনে দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাসস্হলে আসলে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।বাড়ীর কোন লোকজন আহত না হলেও কোন মালামাল বের করতে পারায় ক্ষতির পরিমাণটা বেশী হবে।

চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃসাইফুল হাসান বলেন,বাড়ীতে আগুন লাগার খবর শোনা মাত্রই ফায়ার টিম ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।ক্ষতিগ্রস্ত পরিবারের মতে তাদের ২০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs