রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

চকরিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রায় ১৫হাজার টিকা প্রদানের ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

জিয়াউল হক জিয়া

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন উপলক্ষে সমগ্র দেশের ন্যায় কক্সবাজারের চকরিয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৮ইউনিয়নে আগামী ২৮ সেপ্টেম্বর ১৫ হাজার করোনার গণটিকা প্রদানের ঘোষণা দেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক। রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে জরুরীর সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক বলেন,আগামী ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারাদেশে একদিনে ৭৫ লাখ ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত গ্রহন করেছেন স্বাস্থ্য মন্ত্রনালয়।
এরই ধারাবাহিকতায় চকরিয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৮ ইউনিয়নে ক্রমান্বয়ে পূনরায় করোনা সংক্রমণ রোধে গনটিকার ১ম ডোজ প্রদান করা হবে।এ সময় ১৫ হাজার টিকা দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়েছে।তাই বিষয়টি অগ্রীম টিকা গ্রহণকারীদেরকে জানানোর জন্য প্রতিটি ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শকগণকে নির্দেশ দেওয়া হয়েছে।তবে ২৮ সেপ্টেম্বর থেকে ৭দিনব্যাপী প্রতিদিন ৬শত করে মোট ৪হাজার ২শত আর প্রতিটি ইউনিয়নের স্ব-স্ব পরিষদে একযোগে ৬শত করে মোট ১০ হাজার ৮শত টিকা প্রদানের কার্যক্রম চলবে।তবে টিকা গ্রহনকারীদেরকে অবশ্যই রেজিষ্ট্রেশন করে টিকার কার্ড সঙ্গে আনতে হবে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs