শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন ঢাকায় এসি বিস্ফোরণ ভাগিনার পর এবার খালার মৃত্যু ঈদগাঁও উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান’র শপথ গ্রহন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের বাইরেও গড়ে উঠেছে রোহিঙ্গা পল্লী, তাদের আছে জন্মসনদ, এনআইডি ও পাসপোর্ট ঢাকায় এসি বিস্ফোরণে দগ্ধ মাতারবাড়ীর শিশু আয়ান আর নেই ঈদগাঁওতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিকল্পনা প্রণয়ন প্রকল্প নিয়ে আলোচনা সভা খাদ্যে ভেজাল বন্ধে সামাজিক আন্দোলন প্রয়োজন : খাদ্যমন্ত্রী সড়ক দুর্ঘটনায় উত্তরণ মডেল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী গুরুতর আহত। কক্সবাজার জেলা উশু খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি অনুমোদন:মুকিম খান সভাপতি আরিফুল আজিম সাধারণ সম্পাদক কক্সবাজারের ৩ উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

চকরিয়ায় পিকনিক বাস আর ট্রাকের মূখোমূখি সংঘর্ষে নিহত-১,আহত-১৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৪৫ বার পঠিত

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়ায় পিকনিক বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মীর আহমদ (৩৫) নামের এক চালকের মৃত্যৃ হয়।এসময় একই বাসের আরো ১৫ জন মত যাত্রী কমবেশী আহত হয়েছে।
বুধবার(১২ জানুয়ারী) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার ডুলাহাজারার পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানান, চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা থেকে বিভিন্ন বয়সী প্রায় ৪০ জন লোক পিকনিক ও ভ্রমণের উদ্দেশ্য একটি বাসে করে কক্সবাজার যাচ্ছিল।
এমতাবস্থায় বাসটি চকরিয়ার পাগলিরবিল নামক ঘটনাসস্হলে পৌঁছলে হঠাৎ বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাসটি সড়কের উপর উল্টে যায়। এসময় ঘটনাস্থলে বাসের চালক মারা যান।এতে প্রায় ১৫জন মত যাত্রী কমবেশী আহত হয়েছে।তবে গুরুত্বর ৪/৫জন লোককে চমক হাসপাতালে নেওয়া হয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোঃ সাফায়েত হোসেন বলেন, দুর্ঘটনার কবলিব গাড়ী দুইটি জব্দ করা হয়েছে।এবিষয়ে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs