শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

চকরিয়ায় দেড় হাজার পরিবারকে প্রধানমন্ত্রী উপহার বিতরণ করেন জেলা প্রশাসক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩১০ বার পঠিত

জিয়াউল হক জিয়া।
চকরিয়ায় করোনা সংক্রমণে কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্র বিভিন্ন পেশাজীবি দেড় হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও মানবিক সহায়তার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মামুনুুর রশীদ।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে মঙ্গলবার (৪মে) দুপুরে পৌরসভার মগবাজারস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পাঁচশত পরিবারের হাতে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানের পূর্বে ডুলাহাজারা ও ফাঁসিয়াখালী ইউনিয়নের এক হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা ও বিশেষ ভিজিএফ তুলে দেন জেলা প্রশাসক(ডিসি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আসা মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠান জেলা প্রশাসক ছাড়াও প্রধান অতিথি উপস্থিত ছিলেন, কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আবু সুফিয়ান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন, থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাসুদুর রহমান, প্রমূখ।

উপহার সামগ্রী প্রদান উদ্বোধনের সময় কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, শুধু ‘করোনা’ নয়,যে কোন দুর্যোগ,র্দূসময়ে,সহায়তার হাত বাড়িয়ে দেশের সর্বস্তরের মানুষের পাশে দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। করোনার এমন র্দূসময়ে পবিত্র রমজান ও ঈদকে সামনে রেখে সমগ্র দেশে গরীব, অসহায়, দরিদ্র কোন মানুষ অনাহারে দিন না কাটায় সে লক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক উপহার প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs