শনিবার, ২৫ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

চকরিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল খেলা নিয়ে দ্বন্ধ-আহত-২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৭৬ বার পঠিত

চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ

আর্জেন্টিনা-ব্রাজিলের ফাইনাল খেলাকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনা ঘটেছে।এসময় ছুরিকাঘাতে কফিল ও হাসান নামের দুইজন আহত হয়।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে আর্জেন্টিনা সার্পোটার কফিল উদ্দিন (২৩) ও একই এলাকার ওমর ফারুকের ছেলে ব্রাজিল সার্পোটার মো. হাসান (২২)।

স্থানীয়রা জানান, কফিল ও হাসান দুই বন্ধু ঘটনার দিন বাজারে বসে আড্ডা দিচ্ছিল। এসময় আর্জেন্টিনা ও ব্রাজিলের ফাইনাল খেলা নিয়ে তর্কাতর্কি হয়।হঠাৎ দু’জনে উত্তেজিত হয়ে একজন অপরজনকে লোহার রড ও ছুরি দিয়ে আঘাত করে ফেলে।তা দেখে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে
তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কফিল উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং হাসানকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোঃ যুবায়ের বলেন, এ বিষয়ে অভিযোগ করেনি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs