শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

চকরিয়ায় আটকে রেখে টাকা ও মোবাইল লুট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩১৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
চকরিয়ার শাহারবিলের রামপুর স্টেশনে মোঃ জয়নাল( ৩২) ও মোঃ জহির (২৬) নামের দুই যুবককে আটকে রেখে মারধর করে ৩৫ হাজার টাকা ও দুইটি মোবাইল সেট কেড়ে নেওয়ার ঘটনা ঘটেছে।
রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটেছে।
৯৯৯ নাম্বারের সহযোগিতায় চকরিয়া থানার পুলিশ আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছে। আহত যুবক মোঃ জয়নাল পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের গোয়াখালীর শাহাজাহান মেম্বারের ছেলে, মোঃ জহির একই এলাকার আবুল কালামের ছেলে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানিয়ছেন আহত মোঃ জহিরকে অজ্ঞান অবস্থায় ভর্তি করা হয়েছে। চকরিয়া থানার এস আই মাইনুদ্দীন জানান, আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এজাহার পাওয়ার পর টাকা উদ্ধার ও আসামীদের গ্রেফতারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে আহত মোঃ জহির কে বাদী করে রামপুরের কাজলী বাপের চর এলাজার মৃত ছিদ্দিক আহমদের ছেলে সরওয়ার আলমকে প্রধান আসামী করে চকরিয়া থানায় একটি মামলা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs