মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

চকরিয়ায় আধিপত্য বিস্তার ও নির্বাচনী দ্বন্দ্বের জেরে জোড়া খুন!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার,কক্সবাজারঃ

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তার ও নির্বাচনী প্রতিহিংসার দ্বন্দ্বে জেরে মোঃ সেলিম (৪৩) ও শফিউল আলম (৪৬)নামের দুই ব্যক্তিকে প্রকাশ্যে কূপিয়ে জোড়া খুন করেছে জাহেদ মেম্বার সহ স্বশস্ত্র সন্ত্রাসীরা।
গত মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে নবীন ক্লাবের সামনে এর্দূঘটনা ঘটেছে।

নিহত-মোঃ সেলিম (৪৩) সুরাজপুর-মানিকপুর ইউপির ১নং ওয়ার্ডের উত্তরপাড়া নবীন ক্লাব এলাকার নুর মোহাম্মদের ছেলে,শফিউল আলম (৪৬) একই এলাকার আবু সালামের ছেলে।

স্থানীয়া জানান, ইউপি সদস্য জাহেদের সঙ্গে নিহত মো. সেলিম ও নিহত শফির মধ্যে আধিপত্য বিস্তার ও নির্বাচনী প্রতিহিংসার দ্বন্দ্ব চলছিল।সুযোগ সন্ধানী জাহেদ মেম্বার পরিকল্পিত ভাবে ঘটনার রাত ৮টার দিকে তাদেরকে গোপনে পাহার দিয়ে রেখে মেম্বার তার বাহিনী নিয়ে অর্তকিত হামলা চালিয়ে দাঁড়িয়ে থাকাবস্হায় দু’জনকে কিরিচ দিয়ে এলোপাতাড়ি কূপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষনা করেন।অপর আহত শফিকে চমক হাসপাতালে রেফার করেন।আহত শফি সেখানে নেওয়ার পথে রাত ১২টায় ইন্তেকাল করেন।ফলে প্রতিহিংসার আগুনে প্রকাশ্যে জোড়া খুন করে শান্ত জাহেদ মেম্বার।

চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান,নিহত সেলিম ও শফিউল আলম দুইজনই একটি হত্যা মামলার আসামী ছিল।ওই এলাকায় দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার দ্বন্ধের জেরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতদের মরদেহ ময়নতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।সুতরাং হত্যাকান্ডে জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs