রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

গর্জনিয়াতে হাফেজ ও অসহাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৯২ বার পঠিত

বার্তা পরিবেশকঃ
অসহায় ও এতিম শিশুদের করোনাকালিন সময়ে ইফতার সামগ্রী দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বেসরকারি এনজিও সংস্থা অগ্রযাত্রার সভাপতি নীলিমা আক্তার চৌধুরী।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রামু উপজেলা গর্জনিয়া ইউনিয়নের পশ্চিম জুমছড়ি গ্রামের গর্জনিয়া শাহ বদর আউলিয়া (রঃ) হেফজখানা ও এতিমখানায় ৮৫জন শিশুর পরিবারকে পারিবারিক অর্থায়নে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্টানে উপস্থিত ছিলেন, অগ্রযাত্রার ডাইরেক্টর অব এডমিন ফতেহ মোহাম্মদ কাবির, গর্জনিয়া শাহ বদর আউলিয়া( রঃ) এর প্রতিষ্ঠাতা মোঃ নেজাম উদ্দিন, এতিমখানার প্রধান শিক্ষক হাফেজ নুরুল কবির, মরিচ্যাচর জামে মসজিদ পরিচালক মোঃ মহিউদ্দিন, সাংবাদিক সাইদুজ্জামান, প্রমুখ।
নীলিমা আক্তার চৌধুরী জানান, এই করোনাকালিন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের প্রত্যেকের দায়িত্ব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs