শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩৫ বার পঠিত

নুরুল করিম, মহেশখালী।
মেতে উঠি উৎসবে, ফিরে যায় শৈশবে এই শ্লোগানকে সামনে নিয়ে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ঐতিহ্যবাহী
খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০০৫-২০২০ সালের ব্যাচের সাবেক শিক্ষার্থীদের প্রথম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুন) দিনব্যাপী খোন্দকারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল থেকে সাবেক শিক্ষার্থীদের পদচারণে মুখরিত হয়ে ওঠে স্কুল মাঠ। ঐতিহ্যবাহী বিদ্যালয়ের ওই ব্যাচের পুনর্মিলনী উৎসবে সাবেক শিক্ষার্থীরা মেতে উঠেছিলেন আনন্দে, যেন খুঁজে পেয়েছিলেন নিজেদের শৈশব। অনুষ্ঠান উপলক্ষে বিদ্যালয়টি বর্ণিল রঙ্গে বিশেষ সাজে সজ্জিত করা হয়।

জাঁকজমকপূর্ণ এ আয়োজনে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রায়হান উদ্দিন মানিক ও আব্দুর রহমান রায়হানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন.. খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শওকত আরা, মাওলানা ইসমাঈল আজাদ, লাল মোহাম্মদ সিকদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা আখতার, খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক নার্গিস আক্তার, সহকারী শিক্ষক তসলিমা আক্তার, লাইলা বেগম, মেহেরুন্নেছা, হুমায়ুন কবির, কহিনুর ইয়াসমিন।

প্রাক্তন শিক্ষার্থী হিসাবে স্মৃতি চারণ মূলক বক্তব্য রাখেন.. কলিম উল্লাহ ইমন, কামাল হোসেন জিকু, রায়হান উদ্দিন মানিক, শাহিন আলম, আশেকুল ইসলাম সৌরভ, আসিফ হাসান, ইফতিকার, মহি, রাসেদুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, অনুষ্ঠানের এক পর্যায়ে সম্মানিত শিক্ষকদের উত্তোলীয় পরিয়ে ও স্মারক পুরস্কার দিয়ে ভুষিত করা হয়। বিশেষ করে খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শওকত আরা ও মাওলানা ইসমাঈল আজাদ সম্মাননা ক্রেস ও বর্তমান শিক্ষকদের সম্বর্ধনা ছিল শিক্ষকের প্রতি সাবেক শিক্ষার্থীদের অপূর্ব এক কৃতজ্ঞতা নিদর্শন যা পেয়ে সাবেক শিক্ষকগন আবেগে আপ্লুত হয়ে পড়েন। এসময় দীর্ঘ করতালিতে সাবেক শিক্ষকগনকে শিক্ষার্থীগন বরণ করে নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs