মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

খুরুশকুলে অস্ত্রের মুখে জিম্মি করে ৭৩ ভরি স্বর্ণসহ নগদ অর্থ লুট!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৫০ বার পঠিত

মঈন উদ্দিন মুরাদ:

কক্সবাজার সদরের খুরুশকুল লমাঝি পাড়া এলাকাস্হ গ্রামীণ ব্যাংকের সামনে থেকে দুই স্বর্ণ ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭৩ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ১৫ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে। আজ ০৬ জুন বৃহস্পতিবার দুপুর ৩ টার দিকে এই ঘটনা ঘটে। স্বর্ণ ব্যবসায়ী রুবেল কান্তি নাথ জানান, আজ আনুমানিক ০৩ টার দিকে খুরুশকুল গ্রামীণ ব্যাংকের সামনে পৌঁছলে তাদের গাড়ি গতিরোধ করে তাদের সাথে থাকা নগদ ৭৩ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এদিকে ঘটনার পরপরই কক্সবাজার সদর মডেল থানার এসআই শফিকুর রহমানের নেতৃত্বে সদর থানার একটি টিম ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার এসআই শফিকুর রহমান জানান,স্বর্ণ ও টাকা লুটের বিষয়ে জরুরি সেবা ৯৯৯ এ ফোনের মাধ্যমে হঠাৎ খবর আসে খুরুশকুল লমাঝি পাড়াস্হ গ্রামীণ ব্যাংকের সামনে একটি ডাকাতির ঘটনা ঘটেছে, পরবর্তী উক্ত ফোন কলের ভিত্তিতে প্রাথমিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি।এ ঘটনা এবং স্বর্ণ ও টাকা উদ্বারের বিষয়ে কক্সবাজার সদর মডেল থানা কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs