শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

খুটাখালীতে রাতে আধারে মুরগির ফার্মের ফ্যান চুরিঃঅর্ধশতাধিক মুরগির মৃত্যূ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৫৫৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে রাতের আধারে মুরগির ফার্মের ফ্যান চুরি করে নিয়ে যাওয়ায়,অর্ধশতাধিক মুরগির মৃত্যূ হয়েছে।
গত রবিবার(২৫এপ্রিল) ভোররাতে খুটাখালী ইউপির ৩নং ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ায় ঘটেছে এ ঘটনা।
এই ফার্মটির ভাড়াটিয়া মালিক মাঈনুল হাসান অত্র ওয়ার্ডের আবু সৈয়দের পুত্র।তবে তার শেয়ার হোল্ডার আরো ২জন রয়েছে।
সেই ফার্ম মালিক মাঈনুল জানান,গত রবিবার রাতের আধারে আমার ভাড়াটিয়া ফার্মের ভিতরে থাকা ২টি ফ্যান থেকে উত্তর পাশের ১টি ফ্যান চুরি করে নিয়ে যায় উক্ত ফার্ম ও জায়গার মালিক আরফাতুল ইসলাম।তিনি একই এলাকার শফিউল আলমের পুত্র।আরফাতের সাথে আমার চুক্তি হলঃ-তৈরী করা ফার্ম, জায়গার ভাড়া ও বিদ্যূৎ বিল সহ ফ্যান, লাইট মিলে প্রতিমাসে ৫হাজার টাকা ধার্য্য করি।চুক্তি শেষে আমরা ফার্মের মুরগির বাচ্চা এনে লালন-পালন শুরু করি। অদ্যবধি পর্যন্ত ২৫দিন পূর্ণ হল।এরমধ্য ভাড়া চাইলে আড়াই হাজার টাকা দিয়েছি।তখন বলেছিলাম মাস শেষে সব টাকা পরিশোধ করা হবে।এসব কথা না শুনে ফ্যানটি চুরি নিয়ে যাওয়ায় সোমবার দিনে গরমে সহ্য না হয়ে ৫২টি মুরগির মারা যায়।আরো অনেক মুরগির মারা যাওয়ার সম্ভবনা আছে।তাই বিষয়টি ওয়ার্ডের মেম্বার,চেয়ারম্যান,ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ভুট্রো,ফার্ম এসোসিয়েশন ও উপজেলা প্রাণী সম্পদ অফিসারকে জানিয়েছি।
সোমবার রাত সাড়ে ১০টার দিকে মেম্বার আওয়াল,ভুট্রো ও আকতার কামাল সরেজমিনে ফার্ম গিয়ে দৃশ্য দেখে অভিযুক্ত আরফাত ও পিতাকে ডাকলে তারা পাওনা টাকা অনাদায়ে ফ্যানটি না দেওয়ার কথা জানালেন।
এসময় মেম্বার আব্দুল আওয়াল বলেন, ফ্যানটি আমরা উপস্হিত থাকতে এনে দিয়েছি।এটি খুব অনাবিক কাজ।সুতরাং আগামী বুধবার সকাল ১০টায় এবিষয়ে বিচার হবে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs