মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

খুটাখালীতে যুবক অপহরণ: ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:

কক্সবাজারের চকরিয়ার খুটাখালীতে কুতুব উদ্দিন (৩২) নামের এক যুবককে অপহরণের খবর পাওয়া গেছে। গত শনিবার (২৭ এপ্রিল) রাতে বাড়ি থেকে বাজার করতে বের হলে খুটাখালী ইউনিয়নের কালা পাড়া শিয়ালরতম সংলগ্ন দোকানের সামনে থেকে ওই যুবক অপহরণের শিকার হন। ওই যুবকের পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা।
অপহৃত কুতুব উদ্দিন খুটাখালী ইউনিয়নের মধ্যম মেধাকচ্ছপিয়া (২নং ওয়ার্ড) গ্রামের নুরুল আলমের ছেলে।
অপহরণকারীরা হলেন- খুটাখালী ইউনিয়নের পূর্ব পাড়া (৬নং ওয়ার্ড) এলাকার নুরুল আলমের ছেলে মোঃ ইছমাইল (৩০) ও একই ইউনিয়নের মধ্যম মেধাকচ্ছপিয়া (২নং ওয়ার্ড) এলাকার ছৈয়দ আলমের ছেলে কলিম উল্লাহ (২৫)। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৪/৫জন রয়েছে।
ছেলেকে উদ্ধারের জন্য গতকাল রবিবার তাঁর বাবা বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অপহৃত কুতুব উদ্দিন দীর্ঘ দিনধরে আইন প্রয়োগকারী সংস্থাকে বিভিন্ন অবৈধ চোরাচালান ও অবৈধ কর্মকাণ্ডের বিষয়ে গোপন সংবাদ প্রদান করে সহযোগীতা করে আসছে। কিছুদিন পূর্বেও রামু থানায় ইয়াবা ট্যাবলেট এবং অবৈধ সিগারেট ধরিয়ে দেন। এরপর ইছমাইল ও কলিম উল্লাহ অপহরণ করে নিয়ে খুন করে লাশ গুম করবে বলে হুমকি ধমকি ও ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২৬ এপ্রিল দুপুরে ইছমাইল ও কলিম উল্লাহ সহ অজ্ঞাতনামা আরো ৬/৭জন সন্ত্রাসী তার বসত ঘরে এসে ৫ লক্ষ চাঁদা দাবী করে। এসময় প্রতিবেশী লোকজনের বাধার মুখে পড়ে অপহরণকারীরা চলে যায়।

পরেরদিন ২৭ এপ্রিল রাতে কুতুব উদ্দিন দোকান হইতে কিছু বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে দোকানে গেলে উৎপেতে থাকা অপহরণকরীরা সিএনজি গাড়ী ও অজ্ঞাতনামা ২টি মোটর সাইকেলে এসে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী মারধর করে সিএনজিতে করে তুলে নিয়ে য়ায়। এখনো তার কোন খোঁজ পাইনি পরিবার।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খুটাখালীতে এক যুবককে অপহরণ করেছে বলে একটি অভিযোগ পেয়েছি। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs