মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৩৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার,কক্সবাজার:
চকরিয়া উপজেলার খুটাখালীর ছড়া সংলগ্ন ছড়িবিল নামক এলাকা থেকে অবৈধভাবে নিজের খতিয়ানি জমি থেকে বালু উত্তোলন করছে জসিম ও কামাল ড্রাইভার সিন্ডিকেট।অথচ তাদের নাম বাদ দিয়ে এলাকার নিরহ লোক ওই ওয়ার্ডের মেম্বার নুর মোহাম্মদ সহ লিটন ও ইকবাল নামের গত ৮মে অবৈধ ও অনিবন্ধিত ফেসবুক পেইজ কক্স বার্তা টিভিতে সংবাদ প্রচার নামে অপপ্রচার করা হয়েছে।
প্রকৃত বালু উত্তোলনকারী জসিম উদ্দিন ড্রাইভার খুটাখালীর ৬নং ওয়ার্ডের পূর্ব পাড়ার মৃত ইসলাম আহমদের ছেলে ও কামাল ড্রাইভার একই এলাকার মৃত কবির আহমদের ছেলে।
বালু উত্তোলনে সংশ্লিষ্টহীন লোক মেম্বার নুর মোহাম্মদ জানান,খুটাখালী ছড়িবিল নামক এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছেন জসিম ও কামাল ড্রাইভার সিন্ডিকেটেরা।বালু উত্তোলনের বিরুদ্ধে প্রশাসন অভিযান চালিয়ে বন্ধ করে দেওয়ার জের ধরে অহেতুক সামজে আমাকে সম্মানহানি করার জন্য আমার প্রতিপক্ষ পরাজিত প্রার্থী যোগসাজশে কবির আহমদ,কামাল উদ্দিন,ছলিম উদ্দিন ও গিয়াস উদ্দিনেরা নিউজটি প্রকাশ করেছেন।আমি যতটুকু জেনেছি বা দেখেছি জসিম ও কামাল ড্রাইভার সহ অপপ্রচার বক্তব্যকারীরাই বালু ব্যবসা করেছে।এই কাজে আমি,লিটন আর ইকবাল জড়িত নেই।তাই আমি সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
বালু উত্তোলনে সংশ্লিষ্টহীন লিটন আর ইকবাল জানান,সংবাদকর্মী ভূল-বুঝিয়ে গোপনে আমাদের বিরুদ্ধে বালু উত্তোলনের দায় চাপিয়ে নিউজ করছে।আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।জসিম ড্রাইভার নিজের জায়গা থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে।যখন প্রশাসন বালু উত্তোলন বন্ধ করে দিল।তখন সে প্রশাসনের চোখে আমাদেরকে খারাপ বানানোর লক্ষে যড়যন্ত্রমূলক নিউজ করল।প্রকৃতপক্ষে বালু উত্তোলনকারী কে? তা খতিয়ে দেখার জন্য প্রশাসনের কাছে বিনীত অনুরোধ রহিল।কারণ জায়গাটি জসিমের পৈত্রিক সম্পদ,যার খতিয়ান নং-১৭৮।
এবিষয়ে জায়গার মালিক জসিম ড্রাইভার বলেন,বালু উত্তোলনের জায়গা আমার পৈত্রিক সম্পদ।আমি জায়গাটি কামাল ড্রাইভারকে বিক্রি করেছি।সেখান থেকে কামাল সহ কারা বালু উত্তোলন করছে জানিনা।তবে বালু উত্তোলনে মেম্বার নুর মোহাম্মদ,লিটন ও ইকবাল জড়িত নেই তা বলতে পারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs