রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

খুটাখালীতে পূর্ব শত্রুতার আক্রোশে ব্যবসায়ীর উপর হামলা ও টাকা লুট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
চকরিয়া উপজেলার খুটাখালীতে ব্যবসায়ী উপর হামলা ও টাকা লুট করার দায়ে চকরিয়া থানায় রাত ১১টার দিকে ৬ জনের বিরুদ্ধে এজাহার নামীয় অভিযোগ করা হয়েছে।

গত ২৭ এপ্রিল রাত ৮টা ১৫মিনিটের সময় খুটাখালী কেন্দ্রীয় মসজিদের সামনে মহাসড়কের পাশে হামলা ও টাকা লুটে নেওয়ার এ ঘটনা ঘটেছে।

মামলার বাদী জিয়াবুল হক(২১) খুটাখালী বাজারের প্রকৃত গরু ব্যবসায়ী ও ৬নং ওয়ার্ডের পূর্বপাড়া এলাকার দরগাপাড়া সাকের মোহাম্মদ মিন্টু(জখমী)পুত্র।

এজাহার নামীয় অভিযোগে বাদী উল্লেখ করেন,মামলার বাদীর পিতা খুটাখালী বাজারের দীর্ঘদিনের প্রকৃত গরু ব্যবসা সহ ছোট-খাট ব্যবসা বাণিজ্য করে সাংসারিক জীবিকা নির্বাহ করেন।হঠাৎ পূর্ব শত্রুতার আক্রোশে মঙ্গলবার রাত ৮টা ১৫মিনিটের সময় ব্যবসার কাজ শেষে নামাজের পড়ার জন্য মসজিদের সামনে মহাসড়কে পৌছে।এমতাবস্হায় পূর্ব পরিক্লপিত ভাবে আমার পিতা ধারলো দা,কিচির,লোহার রড়,হাতুঁড়ি ও শক্ত কাঠ দ্বারা হত্যার উদ্দেশ্য এলোপাতাড়ি কুপ আর বারি মেরে লুটিয়ে ফেলে।এসময় তারা আমার পিতা কাছে থাকা ব্যবসার ১লক্ষ ৫০হাজার ২শত টাকা লুটে নিয়ে যায়।পরে বাজারের লোকজন সহ আমরা খবর পেয়ে দৌড়ে গিয়ে আমার পিতাকে উদ্ধার পূর্বক দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্হ্য কমপ্লেক্স এনে চিকিৎসা দিই।হামলাকারীরা হলেন,খুটাখালী ইউপির ৯নং ওয়ার্ডের সবুজপাড়া গ্রামের মৃত মৌলভী সোলতান আহমদের পুত্র সামশুদ্দিন(৪৫),একই ইউপির ৬নং ওয়ার্ডের পূর্বপাড়া গ্রামের আব্দু রহমানের পুত্র অভি(২২),মৃত আব্দু সোবহানের পুত্র আব্দুর রহমান(৪০),হেলাল উদ্দিনের পুত্র মোঃঅমিত(২০),মোঃরফিকের পুত্র মোঃসাকের(২২) ও মৃত আব্দু সোবহানের পুত্র সালাহ উদ্দিন(৩৫)।

উল্লেখ্য,খুটাখালী ছড়া খালের বালু মহালে বাকবিতান্ডা আক্রোশ আত্মীয় স্বজন উপর ঝাপিয়ে পড়ল।আহত হল নিরপেক্ষ নিরহী লোক।দীর্ঘ যৌথ বালি ব্যবসায়ীদের মাঝে ভুল-বুঝাবুঝি টেনে নিয়ে ঘরে ইয়াং ছেলেরা বিরোধপূর্ণ পরিস্হিতি তৈরী করেছে বলে স্হানীয়রা বলেন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs