রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

খরুশকুল সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় ঝরে গেল যুবকের তাজা প্রান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৪০০ বার পঠিত

শেফাইল উদ্দীন।

কক্সবাজার সদরের খুরুশকুল সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় ঝরে গেলো আরো একটি তরতাজা প্রাণ। । শুক্রবার (৪ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শোহাইবুল ইসলাম ইফাদ (২৫)ঈদগাঁও থানাধীন পোকখালীর গোমাতলী চরপাড়ার নুরুল কবিরের ছেলে।
সে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট ছিল।
নিহত তরুণের নানা দিদারুল ইসলাম জানান, শোয়াইবুল ইসলাম ইফাদ তার নতুন কর্মস্থল ঈদগাঁও যেতে কক্সবাজার শহরের বাসা থেকে মোটর সাইকেল যোগে বের হয়।
খুরুশকুল সেতু পৌছার মুহূর্তেই নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে ইফাদ গুরুতর আহত হয়।

পথচারীরা উদ্ধার করে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
ইফাদ এক সন্তানের জনক। বিগত রমজান মাসের শেষ দিকে ইফাদ ঈদগাঁও বাজার মাতব্বর মার্কেটের দ্বিতীয় তলায় নতুন একটি ল্যাব উদ্বোধন করে ।এদিকে মুহুর্তেই তরতাজা এ পরিচিত তরুণের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে চারদিকে শোকের ছায়া নেমে আসে।রিপোর্ট লিখা পর্যন্ত লাশ ইউনিয়ন হাসপাতাল থেকে পৈত্রিক এলাকায় দাফনের জন্য নিয়ে যেতে প্রস্তুতি চলছিল

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs