রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কুতুবদিয়ায় নৌকা মেরামতের সময় নিহত-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
কুতুবদিয়ায় নৌকা মেরামতের সময় মো. লেডু (৩২) নামে একজন নিহত হয়েছে। সে বড়ঘোপ ইউনিয়নের পূর্ব মুরালিয়া এলাকার আজিজুল হকের পুত্র। এ দূর্ঘটনায় আহত হয়েছেন একই এলাকার মো. রশিদের পুত্র মো. মামুন (৩০)।

বৃহস্পতিবার (১জুলাই) দুপুর ৪টার দিকে বড়ঘোপ ইউনিয়নের দক্ষিণ অমজাখালী বায়তুল শরীফ মসজিদ সংলগ্ন বেড়ীবাঁধ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এই বিষয়ে নিহতের ভাই আনছার জানান, ৮/৯ জন শ্রমিক নৌকা মেরামতের কাজ করছিলাম। হঠাৎ নৌকার রশি ছিড়ে গিয়ে ভাই লেড়ু এবং ভগ্নিপতি মামুনের গায়ে লাগলে দুজনই মাটিতে পড়ে যায়। এ অবস্থায় তাদেরকে হাসপাতালে নিয়ে আসি।

এব্যাপারে স্থানীয় আবুল কালাম আজাদ জানান, দূর্ঘটনায় লেড়ু এবং মামুনকে কুতুবদিয়া হাসপাতালে নেওয়া হলে তাদের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। পরে, আহত দুজনকে নিয়ে মগনামা ঘাটে পৌছলে লেড়ুর মৃত্যু হয় বলে তিনি জানান।

এদিকে মামুনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs