রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

করোনাকালে পর্যটন কর্মীদের খাদ্য সামগ্রী দিলেন টুয়াক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
করোনাকালিন সময়ে কক্সবাজারে পর্যটনখাতে সম্পৃক্ততা থাকা অসহায় কর্মচারীদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছে ট্যুর অপারেটরস এসোসিয়েশন (টুয়াক)
মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় কক্সবাজারের কলাতলিতে শহরে কর্মরত ৫০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন টুয়াকের সভাপতি তোফায়েল আহমদ।
তিনি বলেন, এই করোনাকালিন সময়ে আমাদের উচিৎ তাদের পাশে থাকা। আমরা আজকে প্রাথমিকভাবে ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলাম। এই খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে আশা করছি।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফাউন্ডার চেয়ারম্যান, এম এ হাসিব বাদল, টুয়াক সাধারণ সম্পাদক আসাফ উদ দৌলা আসেক, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম কাজল, আর আমিন বিশ্বাস তুষার,মনিবুর রহমান টিটু, তহিদুল ইসলাম তৌহা, প্রমুখ।
বে অব বেঙ্গল ট্যুরিজম এর সার্বিক ব্যবস্থাপনায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs