রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কঠোর লকডাউনে কুতুবদিয়ায় স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক (কুতুবদিয়া)।
কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে কুতুবদিয়া বিভিন্ন স্থানে সরকারি বিধিনিষেধ অমান্য ও ভোক্তা অধিকার আইন লঙ্ঘন করায় ২০টি মামলায় ৪ হাজার ৫শত ৫০ টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা: নুরের জামান চৌধুরী। এসময় সঙ্গে ছিলেন নৌ-বাহিনীর কন্টিজেন্ট কমান্ডার: লে: কমা: এম জহিরুল ইসলামের নেতৃত্বে নৌবাহিনীর একটি দল।

জানা যায়, স্বাস্থ্যবিধি না মেনে দোকানপাট খোলা, টমটম, মোটরসাইকেল চালানো ও বাজারে জমায়েত করার দায়ে পথচারীদের এ অর্থদন্ড প্রদান করা হয়।

এদিকে, কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দারের নির্দেশে এসআই মকবুল হোছাইন বকুল ও এসআই রতনের নেতৃত্বে দরবার ও বড়ঘোপ জেটি ঘাটে বাসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs