মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত বর্তমান সাংসদকে অভিনন্দন জানায় আনজুমান আরা আনজু

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ২২৬ বার পঠিত
কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত বর্তমান সাংসদকে অভিনন্দন জানায় আনজুমান আরা আনজু

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত সাইমুম সরওয়ার কমল এমপি কে স্বাগত জানাতে কক্সবাজার আন্তর্জাতিক বিমান বন্দরে দলীয় নেতাকর্মীদের ঢল নেমেছে।
মঙ্গলবার(২৮ নভেম্বর) দুপুর ২টা থেকেই তৃণমূলের মহিলা নেতৃদের সাথে নিয়ে পি এম খালী ইউনিয়নের আওয়ামীলীগের মহিলা নেত্রী আনজুমান আরা আনজু বিশাল মিছিলসহকারে কক্সবাজার -৩ আসনের সাংসদ ও বর্তমান নৌকার মনোনীত সাইমুম সরওয়ার কমল এমপিকে স্বাগত জানাতে বাংলাবাজার চত্বরে ভিড় জমান। এসময় উপস্থিত ছিলেন পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম, সমাজসেবক জিয়া উদ্দিন শিবলু, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের এমইউপি সদস্য ও পিএমখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম এম.ইউ.পি, ৯নং ওয়ার্ডের এমইউপি সদস্য আরিফ উল্লাহসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।
সকলের চোখেমুখে একটিই কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন যাকে দেয়, তার পক্ষেই কাজ করে যাব। যেহেতু প্রধানমন্ত্রী অনেক বিচারবিশ্লেষন করেই ৩বারের নির্বাচিত সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপিকে নৌকার নমিনেশন দিয়েছেন তাতেই তৃণমূলের নেতৃরা খুবই আনন্দে আত্মহারা।
এসময় উপস্থিত পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কক্সবাজার-৩ আসনে লড়বেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। তাহাকে স্বাগত জানাতে পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা নেত্রী ও পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা এমইউপি সদস্য আনজুমান আরা আনজু’র নেতৃত্বে দেড় শতের ও অধিক মহিলা নেতাকর্মী নিয়ে বাংলাবাজারে অবস্থান করছে। আমি পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে আনজুকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
পরে পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা নেত্রী, এই স্বাগত অনুষ্ঠানের উদ্যোক্তা আনজুমান আরা আনজু বলেন, ইতিমধ্যে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ’কে আবার ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কক্সবাজারে ইতিমধ্যে অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে এবং অনেক প্রকল্পের কাজ চলমান রয়েছে। তাই আমার প্রধানমন্ত্রীকে আবার ক্ষমতায় আনার জন্য একনিষ্ঠতার সাথে কাজ করে যাব।
কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত সাইমুম সরওয়ার কমল এমপি জানান, আজকে যারা পিএমখালী থেকে কষ্ট করে এসেছেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। অতিশ্রীগ্রই পি.এম.খালী বাসীর সাথে দেখা করতে আসব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs