শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

কক্সবাজার স্থান পরিবর্তন করে বিএনপির সমাবেশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পঠিত

মোঃ ওসমান গণি

কক্সবাজারে স্থান পরিবর্তন করে বিএনপির সমাবেশ করেছেন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।
আজ সোমবার (৩ জানুয়ারি) সকাল ৮টা থেকে রাত ১২ টা পর্যন্ত কক্সবাজার শহরে অবস্থিত বিএনপি অফিস সংলগ্ন শহীদ স্বরণি সড়ক ও আশপাশের এলাকাসহ কক্সবাজার ঈদগাহ্ মাঠ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়ছে।
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে কক্সবাজার শহীদ স্বরণি সড়কে পার্টি অফিসের সামনে সোমবার দুপুর ১টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই সমাবেশের ডাক দেন বিএনপি । বিএনপি অফিস সংলগ্ন শহীদ স্বরণি সড়ক
এলাকায় ১৪৪ ধারা জারি হওয়ায় স্থান পরিবর্তন করে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সমাবেশের আয়োজন করেন। পুলিশের বাঁধা সৃষ্টির কারণে ৫ ঘন্টা সমাবেশের পরিবর্তে ২ ঘন্টা সমাবেশ করেন বিএনপি । উল্লেখ যোগ্যঃ গত রোববার (২ জানুয়ারি) রাতে কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান বলেন, দুপক্ষের কর্মসূচির কারণে একটি উত্তপ্ত পরিস্থিতির শঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।
কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্যে প্রশাসন মাঠে রয়েছে। এখনো পর্যন্ত যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সমাবেশে প্রধানঅতিথি বক্তব্য রাখেন স্থীয় কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিশেষ অতিথি বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু, কক্সবাজার রামু তিন আসনের সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব লুৎফর রহমান কাজল। সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরী, বক্তব্য কালে বক্তৃতারা বলেন খালেদা জিয়ার মুক্তি ও সু চিকিৎসার ব্যাবস্থা করতে হবে। পুলিশ প্রসাশন কে দিয়ে আমাদের আন্দোলন দাবিয়ে রাখা যাবেনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs