শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

কক্সবাজার শহরে আবাসিক হোটেল সিপার্ল-২ থেকে ১ তরুনীর মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৪১৫ বার পঠিত

মোঃ উসমান গণি
কক্সবাজার শহরের কলাতলীর আবাসিক হোটেল সিপার্ল-২ থেকে এক তরুনীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বিকালে হোটেলের ৫ম তলার একটি কক্ষ থেকে তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।

ওই হোটেলের এক দায়িত্বশীল জানায়, কেয়ারটেকারের মাধ্যমে বৃহস্পতিবার ওই কক্ষে উঠেন এক তরুণ ও তরুণী। শুক্রবার(৩০ এপ্রিল) দুপুর পর্যন্ত সাড়া-শব্দ না পেয়ে দায়িত্ব থাকা ওই কেয়ারটেকার বিকল্প চাবি নিয়ে ওই কক্ষটি খুলে ফ্যানের সাথে তরুণীর মরদেহ ঝুলতে দেখতে পায় বলে দাবি করে। তবে তখন সাথে ছেলেটি ছিলো না।

পুলিশ জানিয়েছে, নিহত তরুনীর নাম ছেনোয়ারা। তারবাড়ি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে। মেয়েটির সাথে থাকা ছেলেটির বাড়ি সদরের চৌফলদন্ডী বলে প্রাথমিকভাবে জানা গেছে। হোটেলের দায়িত্ব থাকা কেয়ারটেকারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফজতে নেওয়া হয়েছে।

মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs