শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

কক্সবাজার শহরের রাস্তায় কর্দমাক্ত;দূর্ভোগে পথচারীরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৩৪ বার পঠিত

সরওয়ার সাকিব

সোমবার মাত্র কয়েক মিনিটের বৃষ্টিতে কক্সবাজার শহরে প্রধান সড়ক উপসড়কে কর্দমাক্তে পরিণত হয়েছে । কোথাও হাঁটা-চলার মতো অবস্থা নেই। রিক্সা-সিএনজি চলতেও বাধা পাচ্ছে। পথচারীদের পা-ফেলতে হচ্ছে খুব সতর্কতায়। গাড়ির চাকার ধাক্কায় ময়লা পানি যাচ্ছে মানুষের গায়ে। এক দু:সহ অবস্থা।
রোজার দিন ও ঈদ মৌসুমে এ যেন এক ভোগান্তির শহর! ঘর থেকে বের না হলে এই কঠিন দৃশ্য অনুমান করা অসম্ভব। পর্যটন শহরের রুমালিয়ারছরা এলাকার প্রধান সড়ক খুঁড়ে খানা-খন্দ করে রাখা হয়েছে প্রায় ৩ মাস। বাজারঘাটা থেকে কৃষি অফিস সড়কের দক্ষিণ মাথা পর্যন্ত সড়কেরও একই দশা। সপ্তাহ-দু’য়েক হচ্ছে, এন্ডারসন রোড খুঁড়ে ফেলা হয়েছে। ক্ষতবিক্ষত সড়কে ইতোমধ্যে বেশ কয়েকটি দুর্ঘটনাও ঘটেছে। প্রধান সড়কের উন্নয়ন কাজ করছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ। কউক চেয়ারম্যান লেঃ কর্ণেল (অব.)ফোরকান আহমেদ জানান কক্সবাজার শহরে ৫ কিলোমিটার রাস্তা কে আধুনিকায়নের জন্য ২৫৮ কোটি টাকার কাজ হাতে নেয়। উন্নয়নের এই কাজ আগামী বছর ২০২২ সালের জুন মাসের দিকে শেষ হবে এমনটাই জানান তিনি। তবে সামনের বর্ষা নিয়ে দুশ্চিন্তার শেষ নেই স্থানীয় জনগণের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs