রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কক্সবাজারে চকরিয়ার ইউএনও কর্তৃক সাংবাদিক নির্যাতনের অভিযোগ!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৮ বার পঠিত

রূপালী ডেস্ক।
গত মঙ্গলবার ২৮ ডিসেম্বর ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক প্রথম প্রহরেরে কক্সবাজারের বিশেষ প্রতিনিধি ছালেম বিন নুরকে ফোন করে ডেকে চকরিয়া ইউএনও অফিসে অমানবিক শারিরীক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ইউএনও সৈয়দ শামসূল তাবরীজ সরাসরি তার অধীনস্থ অফিস সহকারী, আনসার ও বহিরাগত লোকজন অজ্ঞাত ২০-২৫ জন দিয়ে সাংবাদিক ছালেম বিন নুরকে শারিরীক নির্যাতন করে। এতে প্রশাসনের যথেষ্ট ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মনে করেন সাংবাদিক সমাজ।

জানাযায়, কক্সবাজারের চকরিয়া উপজেলার ইউএনও অফিসের অফিস সহকারী শান্তি পদ- দের দুর্নীতির তথ্য সংগ্রহ করায় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক প্রথম প্রহর পত্রিকার কক্সবাজারের বিশেষ প্রতিনিধি ছালেম বিন নূরকে অফিসে আটকে রেখে ইউএনও কর্তৃক শারীরিক অমানবিক নির্যাতন করা হয়েছে। ওইদিন সাংবাদিক ছালেম বিন নুরকে ফেইসবুকের স্ট্যাটাসকে কেন্দ্র করে ইউএনও অফিসে নিয়ে বিবস্ত্র করে অমানবিক শারীরিক নির্যাতনের পর জোরর্পুবক অঙ্গিকার নামা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এমনকি তার স্ত্রী ও মায়ের সামনে নির্যাতন করা হয় বলে জানান নির্যাতিত ছালেম ।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন গণমাধ্যমে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। প্রশাসনিক কর্মকর্তার এমন আচরনে ক্ষুব্দ সাংবাদিক সমাজ সহ সাধারন জনগন।

ঘটনার প্রধান অভিযুক্ত চকরিয়া অফিস সহকারী শান্তি পদ দে মুঠোফোনে জানান, আমরা তাকে শারীরিক প্রহার করিনি এটি বানোয়াট। তার সাথে আমার সম্পর্ক ভাল ছিল। গতকাল হঠাত সে অফিসে আসছে শুনছি কিন্তু আমার সাথে দেখা করেনি।

https://dainikprothamprahaar.com/2021/12/29/কক্সবাজার-চকরিয়া-ইউএনও-ক

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs