রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কক্সবাজারে ১০ হাজার ইয়াবাসহ খরুলিয়ার শাহ আলম আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৮৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়ায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ শাহ আলম (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

শুক্রবার (৩০ জুলাই) দুপুর দেড়টার দিকে শহরের দক্ষিণ তারাবনিয়ার ছড়া থেকে তাকে আটক করা হয়।

আটককৃ শাহ আলম ঝিলংজা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খরুলিয়া কোনারপাড়া এলাকার প্রবাসী সিরাজুল ইসলামের পুত্র।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন।

তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে একটি বিশেষ টিম শহরের দক্ষিণ তারাবানিয়ার ছড়ার মুসফিক এন্টারপ্রাইজ নামের একটি মোটর পার্টসের দোকানের সামনে প্রধান সড়কের দক্ষিণ পাশে ফুটপাতের ওপর অভিযান চালানো হয়। এ সময় ১০ হাজার ইয়াবাসহ তাকে হাতে-নাতে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশ্চিত হওয়া গেছে, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত এবং টেকনাফে তার শশুর বাড়ি। সেখান থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসা চালিয়ে আসছেন বলে তিনি জানান।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বাদী হয়ে আটক শাহ আলমের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs