শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৭৭ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
জনপ্রতিনিধি, শিক্ষক এবং শিক্ষার্থীদের সমন্বয়ে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

১৩ ই জুন রোজ বৃহস্পতিবার সকাল ১০ টায় কলাতলি হোটেল সী প্যালেসের হল রুমে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা রোমেনা আক্তার।

এসময় মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা রোমেনা আক্তার বলেন- গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক নির্মূলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলাকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষক, শিক্ষার্থী এবং জনপ্রতিনিধিদের সুন্দর আয়োজনের জন্য। পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এবং প্রত্যেক ইউনিয়নে তৃণমূল থেকে সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করার আহবান জানান। সকলের উদ্দেশ্য তিনি আরও বলেন আমাদের ভবিষ্যৎ প্রজম্মকে মাদকাসক্তির দুষ্টচক্র থেকে রক্ষা করতে হবে। মাদকাসক্তিমুক্ত থেকে প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে সোনার বাংলা গড়ে তোলার অঙ্গীকারবদ্ধ হওয়ার আহবান জানান। পরিশেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাদকমুক্ত থাকার ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউটর উম্মে সালমা।
এছাড়া ও সেমিনারে অংশগ্রহণ করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও জনপ্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs