রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

কক্সবাজারে বিএমএসএফ এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী বৃক্ষ রোপনসহ নানান কর্মসূচীর মধ্যদিয়ে পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা বিএমএসএফ এর উদ্যোগে বৃক্ষ রোপন ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়।

বৃহস্পতিবার (১৫জুলাই) বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা শাখার আয়োজনে ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালিত হয়। বিকাল ৫ টায় বিএমএসএফ কক্সবাজার জেলার অস্থায়ী কার্যালয়ের পাশে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বৃক্ষ রোপন অভিযান ও বিএমএসএফ কক্সবাজার জেলা অফিসে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়। উক্ত অনুষ্ঠান সরাসরি লাইভ প্রচার করা হয় দৈনিক বাংলা পত্রিকা কক্সবাজার পাঠক ফোরাম গ্রুপে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার সভাপতি দৈনিক রূপালী সৈকতের প্রকাশক ও সম্পাদক সিনিয়র সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী। লাইভ সম্প্রচারে প্রতিক্রিয়া ব্যক্ত করেন বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার সিঃ সহসভাপতি ফরিদুল আলম শাহীন, আবদুর রাজ্জাক, সহ সভাপতি আবুল হাশেম(ভারপ্রাপ্ত সম্পাদক,দৈনিক রূপালী সৈকত), যুগ্ম সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন, সহ সম্পাদক মোঃ ইসমাইল শাহ, সাংগঠনিক সম্পাদক শহিদুল করিম শহিদ, দপ্তর সম্পাদক শাহাব উদ্দিন, অর্থ সম্পাদক জাহেদ হোসেন, আইন বিষয়ক সম্পাদক শেখ সেলিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুল হাসান মামুন, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক পূণ্য বর্ধন বড়ুয়া পূণ্য,কার্যনির্বাহী সদস্য মুকিম খাঁন, করিম উল্লাহ কলিম, এন আলম সিকদার, সাধারণ সদস্য,শামসুল আলম শ্রাবণ, জাহেদ, ফরিদুল আলম,শহিদুল ইসলাম সোহাগ, প্রমুখ।

অনুষ্ঠানের সমাপ্তির আগে জেলার মৃত্যু বরণকারী সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করে একবার সুরা ফাতেহা তিনবার সুরা ইখলাস ও একবার দরূদ পাঠ করা হয় এবং সর্বশেষ দেশের সার্বিক অবস্থা থেকে উত্তরণের লক্ষ্যে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত ও সমস্ত অনুষ্ঠান পরিচালনা করেন বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ।

নেতৃবৃন্দরা বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী আদায়ের সংগ্রামে সকল সদস্যদের প্রস্তুত থাকার জন্য আহ্বান জানান সভাপতি ফজলুল কাদের চৌধুরী। তিনি আরো বলেন বাংলাদেশে বিএমএসএফ একমাত্র সংগঠন দলমত নির্বিশেষে সকল নির্যাতিত সাংবাদিকদের পক্ষে সর্বদা সোচ্চার থাকেন। তাই বিএমএসএফ হল নির্যাতিত সাংবাদিকদের একমাত্র আশ্রয়স্থল। আগামীতে জেলার প্রতিটি উপজেলাতে বিএমএসএফ কে আরো সংঘটিত করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs