সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

কক্সবাজারে ঘটছে প্রতিনিয়ত মোবাইল ও টাকা ছিনতাই; ঝুঁকিপূর্ণতে রয়েছে পথচারীরা

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৪ বার পঠিত
কক্সবাজারে ঘটছে প্রতিনিয়ত মোবাইল ও টাকা ছিনতাই; ঝুঁকিপূর্ণতে রয়েছে পথচারীরা।

রিয়াজ উদ্দিন:

কক্সবাজার পৌরসভার রুমালিয়ারছড়া এলাকায় আরমান হোসেন জনি ও জুবায়ের নামের দুই যুবকে চুরিকাঘাত করে পালিয়ে যায় কক্সবাজার শহরের শীর্ষ দুই ছিনতাইকারী।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যা আনুমানিক ৭:৩০ মিনিটের সময় কক্সবাজার পৌরসভার রুমালিয়ারছড়া সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আনুমানিক ৭:৩০ মিনিটের সময় রুমালিয়ারছড়া সড়কে বুলেট ও কালু নামের  দুই ছিনতাইকারী ছুরিকাঘাত প্রাপ্ত দুই যুবকের মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় বাধা দিলে ছিনতাইকারীরা তাদের  ধারালো চুরি দিয়ে চুরিকাঘাত পরে পালিয়ে যায়।

এসময় স্হানীয়রা আহত দুই যুবককে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে আরমান হোসেন জনি নামের একজনের অবস্হা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রামে রেফার করা হয়েছে। ছুরিকাঘাতপ্রাপ্ত অন্যজন অর্থ্যাৎ জুবায়ের নামের একজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে ঘটনা শোনার পর চুরিকাঘাতে আহত রোগীদের দেখতে যান কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পৌর যুবলীগের সভাপতি ডালিম বড়ুয়া, সাধারণ সম্পাদক শাহেদ ইমরান,কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম।

উক্ত ঘটনার বিষয়ে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহেদ ইমরান বলেন, আজকের এই ঘটনাটি হয়েছে আমার বাসার পাশে। রুমালিয়ার ছড়া সড়কে ৮-১০জনের একটি ছিনতাইকারী দল আছে যাদের হাতে সর্বদা ছুরি, ব্লেইড থাকে। সুযোগ পেলে তারা কক্সবাজার থেকে খুরুশকুল, ঈদগাঁও তে যাতায়াতকৃত পথচারীকে আক্রমন করে মোবাইল ও টাকা সহ যা যা থাকে সবকিছু ছিনতাই করে পালিয়ে যায়। যদি বাধা দিলে তাদের উপর এলোপাতাড়ি ছুরি চালায়। এইবিষয়ে শহর পুলিশ ফাড়িঁকে অবগত করেছি।

এই বিষয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম বলেন, গত এক সপ্তাহ আগে কক্সবাজার সদর থানার ওসি এবং পুলিশ ফাড়িঁ বরাবর আমরা খুরুশকুল রোডের সমাজ সমিটি দোকান মালিক সমিতি পক্ষ থেকে লিখিত অভিযোগ দিয়েছি। এই রোডে চিহ্নিত ছিনতাইকারী প্রতিদিন সাধারণ মানুষের কাছ থেকে নগদ টাকা, মোবাইল সহ যা পায় তা নিয়ে পালিয়ে যায়। এতে পথচারীরা বাধা দিলে তাদের উপর ছুরি চালায়। আজকেও একই ধরনের ঘটনা ঘটে এই রোডে।

 

ঘটনার বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার তদন্ত কর্মকর্তা কাউসার হামিদের কাছে জানতে চাইলে তিনি বলেন,চুরিকাঘাতের খবর পাওয়ার সাথে সাথে  কক্সবাজার সদর মডেল থানার একটি টিম ঘটনাস্থলে পরিদর্শন করেছে এবং হামলাকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs