রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

কক্সবাজারে কর্মরত এসআই চট্টগ্রামে ইয়াবাসহ আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৭৩ বার পঠিত

ফরিদুল আলম রনি।

চট্টগ্রাম থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এক উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে কর্ণফুলী থানাধীন পটিয়া ক্রসিং থেকে তাকে গ্রেফতার করে র‌্যপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতারকৃত ওই এসআইর নাম মো. মাসুদ রানা। তিনি কক্সবাজার পিবিআইয়ে কর্মরত আছেন। এর আগে ওই এসআই চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশে ছিলেন।

আজ সোমবার কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল দুপুরে গ্রেফতারের পর দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব তাকে থানায় সোপর্দ করে।
ওসি বলেন, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাব-৭ এর একটি দল। সেসময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবা উদ্ধার করে এবং ওই এসআইকে গ্রেফতার করে। পরে রাতে র‌্যাব গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে। একইসঙ্গে র‌্যাবের উপসহকারী পরিচালক মনিরুজ্জামান বাদী হয়ে এসআইর বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এ বিষয়ে কক্সবাজার পিবিআইর পুলিশ সুপার (এসপি) সারোয়ার আলম বলেন, ‘আমরা অভিযুক্ত এসআইর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তার রেকর্ড ও অন্যান্য তথ্য সদর দপ্তরে পাঠিয়েছি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs