মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

ওমরাহ হজে গেলেন বদিউল আলম আমির,সকলের কাছে দোয়া কামনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১০৩ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:

পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরব গেলেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, সদর উপজেলা আওয়ামী লীগের  সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা বদিউল আলম আমির। সঙ্গে তার মেজো ছেলে নাকিব আমির রয়েছেন।

রোববার (১৯ মার্চ) বাংলাদেশ এয়ারলাইন্স যোগে ঢাকা থেকে সৌদি আবর মক্কার উদ্দেশ্যে পবিত্র ওমরা হজ্ব পালন করতে রওয়ানা দিয়েছেন।

মক্কায় পবিত্র ওমরা পালন শেষে তিনি মদিনায় হযরত মোহাম্মদ (সাঃ) এর রওজা মোবারক জিয়ারত করে আগামী মাসের মাঝামাঝি সময়ে  তিনি দেশে ফিরবেন।

পবিত্র ওমরাহ পালন করতে যাওয়ার পথে বদিউল আলম আমির কক্সবাজারবাসীর নিকট দোয়া কামনা করেছেন যেন সুস্থ থেকে সুষ্ঠুভাবে হজের কার্যক্রম সম্পাদন করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs