মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

এডভোকেট সৈয়দ মো রেজাউর রহমানের নেতৃত্বে পি.এম.খালীতে নৌকা প্রতীকের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রিয়াজ উদ্দিন, কক্সবাজার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৫০ বার পঠিত
এডভোকেট সৈয়দ মো: রেজাউর রহমানের নেতৃত্বে পি.এম.খালীতে নৌকা প্রতীকের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

কক্সবাজার—৩ আসনে চলছে প্রতিদ্বন্দিতাপূর্ণ নির্বাচনী উত্তেজনা। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের সাইমুম সরওয়ার কমল সাধারণ জনগণের ব্যাপক সাড়া পাচ্ছে । চারিদিকে যেভাবে বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে জনসাধারণের মাঝে তা চোখে পড়ার মত।

কক্সবাজার সদর—৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড: সৈয়দ মো: রেজাউর রহমানের নেতৃত্বে একঝাক তরুণ ও প্রবীণ নেতাকর্মী নিয়ে দলীয় প্রতীক নৌকাকে বিজয় করার লক্ষ্যে ইতিমধ্যে বিভিন্ন প্রস্তুতি গ্রহণ করেছে।

৩রা জানুয়ারী (বুধবার) সন্ধ্যায় পি.এম.খালী ইউনিয়নের নুর মোহাম্মদ চৌধুরী বাজারস্থ ৯নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে নিবার্চনী প্রস্তুতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড: সৈয়দ মো: রেজাউর রহমান রেজা।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং পি.এম.খালী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো: শহীদুল্লাহ বি.কম , প্রবীণ আওয়ামীলীগ নেতা নুর আহমদ, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বদর আলম, সদর উপজেলা আ‘লীগ নেতা আলতাজ উদ্দিন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ—সভাপতি বোরহান উদ্দিন খোকন, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান মেম্বার আরিফ উল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লাভলু, প্রবাসী আ‘লীগ নেতা আবদুল আজিজ, জহির মেম্বার সহ আরো অনেকে এই নির্বাচন প্রস্তুতি সমাবেশে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এড: রেজাউর রহমান জানান, আগামী ৭ই জানুয়ারী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে কক্সবাজার জুড়ে এখন একটি ভোটের উৎসবে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশকে এগিয়ে নেওয়ার জন্য, এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য শতশত মেগা প্রকল্প করে দেশবাসীকে ধন্য করেছেন। আপনারা জানেন এখানে আমাদের কক্সবাজার—৩ আসনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ভাইকে বারবার বিশ্বাস রেখে তার ওপর আস্থা রেখে আমাদের মাঝে পাঠিয়েছেন এবং কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জনসাধারণের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের উন্নয়নের জন্য গভীর সমুদ্র বন্দর দিয়েছে, কক্সবাজারে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম দিয়েছে, কক্সবাজারে ফুটবল স্টেডিয়াম দিয়েছে, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ দিয়েছে, কক্সবাজারে মেরিন ড্রাইভ দিয়েছে। এছাড়া এই কক্সবাজারে মাতারবাড়ি কয়লা বিদ্যুত প্রকল্প দিয়েছে, কক্সবাজার আইকনিক রেল স্টেশন দিয়েছে, কক্সবাজার মেডিকেল কলেজ দিয়েছে। অর্থ্যাৎ বলতে গেলে কক্সবাজারবাসী না চাওয়ার আগেই তিনি আমাদের দিয়েই যাচ্ছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী নৌকাকে বিজয় করা একান্ত জরুরী।
এছাড়া আরো বক্তব্য রাখেন ৮নং পি.এম.খালী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো: শহীদুল্লাহ বি.কম , প্রবীণ আওয়ামীলীগ নেতা নুর আহমদ, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বদর আলম, সদর উপজেলা আ‘লীগ নেতা আলতাজ উদ্দিন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ—সভাপতি বোরহান উদ্দিন খোকন, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান মেম্বার আরিফ উল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লাভলু ও প্রবাসী আ‘লীগ নেতা আবদুল আজিজ।

সমাবেশ শেষে নির্বাচনকালীন প্রস্তুতি সহ নানা কর্মসূচি গ্রহণের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs