শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

উনছিপ্রাং ক্যাম্পে রোহিঙ্গারা মাঝিকে অপহরণ করে রক্তাক্ত করেছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৫৮ বার পঠিত

সাইফুদ্দীন আল মোবারক :
টেকনাফের হোয়াইক্যং ইউপিস্থ রইক্ষ্যং ২২নং রোহিঙ্গা ক্যাম্পে এক নারীর শালিস সংক্রান্ত বিষয়ের জেরধরে সংঘবদ্ধ রোহিঙ্গারা এক মাঝিকে অপহরণের পর রক্তাক্ত করেছে।
জানা যায়, শনিবার ( ২২ মে) রাত ৮টারদিকে টেকনাফের ২২নং ঊনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝি রফিকের বাসা থেকে নারী সংক্রান্ত একটি শালিস করে ফেরার পথে ১০/১২জন রোহিঙ্গা দূবৃর্ত্ত ডি-১ ব্লকের ৫৩নং ঘরের বাসিন্দা জয়নাল উদ্দিনের পুত্র সাব মাঝি দিলদার হোসেনকে অপহরণ করে ব্লক-বি-২ এবং ব্লক-ডি-৪ এর মধ্যবর্তী পাহাড়ে নিয়ে এলোপাতাড়ি মারধরের পর মাথা ও মুখমন্ডল রক্তাক্ত করে ছেড়ে দেয়। রক্তাক্ত ব্যক্তি ক্যাম্পের এমএসএফ হাসপাতালে চিকিৎসা নেয়। এই ঘটনায় জড়িতদের সনাক্ত করার জন্য এপিবিএন পুলিশের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
কক্সবাজার ১৬ এপিবিএন ব্যাটালিয়ন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান,এই ঘটনায় সাধারণ ডায়েরী করে দুষ্কৃতকারীদের সনাক্তের পর গ্রেফতার অভিযান চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs