রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

উখিয়া উপজেলা প্রশাসনের অভিযানে ১৫ জনকে জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩৭৫ বার পঠিত

উখিয়া প্রতিনিধি।।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন তৃতীয় দিন আজ শুক্রবারেও উখিয়ায় কড়াকড়ি লকডাউন চলছে।
উখিয়া উপজেলায় কড়াকড়ি লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক পরিধান, সরকারি নিষেধাজ্ঞা ও বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে জরিমানা করা হয়।
শুক্রবার (১৬ এপ্রিল) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটজনকে ১৫ মামলায় ১৫ জনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
এ অভিযানের নেতৃত্বে ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিমুল এহেছান খান।
এসময় অভিযানের সঙ্গীয় ফোর্স হিসেবে ছিলেন উখিয়া থানা পুলিশের টিম, সিপিপিতে কর্মরত কর্মীগণসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।
এ বিষয়ে ইউএনও নিজামউদ্দিন আহমেদ জানান, সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক পরিধান, সরকারি নিষেধাজ্ঞা ও বিধিবিধান প্রতিপালনে এ জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs