রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

উখিয়ায় লাখ পিস ইয়াবা বোঝাই অটোরিক্সাসহ আটক-১ পলাতক-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৮১ বার পঠিত

শাহেদ হোছাইন মুবিন :

কক্সবাজারের উখিয়া পালংখালী ময়নার ঘোনায় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা বোঝাই অটোরিক্সাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে। এই ঘটনায় আরো একজন পলাতক রয়েছে।
র‍্যাব-এলিট ফোর্স হিসেবে আত্নপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন প্রকার অপরাধ নির্মূলের লক্ষে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে ।
আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে বিভিন্ন ধরনের অপরাধ চিহ্নিতকরণ এবং তার প্রতিরােধে র্যাব সর্বদা কাজ করে আসছে ।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ১লা অক্টোবর বিকাল সোয়া ৫টারদিকে মাদকদ্রব্য পাচারের সংবাদ পেয়ে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল উখিয়া উপজেলার পালংখালী ১১নং ময়নার ঘোনা ক্যাম্পের সিআইসি অফিসের সামনে প্রধান সড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশী করার সময় একটি অটোরিক্সা আসে। অটোরিক্সাটি তল্লাশী করতে যাওয়ার সময় দুইজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া করে উত্তর রহমতের বিলের মৃত কালু মিয়ার পুত্র আব্দুর রহিম প্রকাশ কালা মনিয়া (৩৯) কে ১টি বস্তাসহ আটক করে। এসময় একই এলাকার মৃত সোলতান আহমদের পুত্র বকতার মিয়া (৩৫) পালিয়ে যায়। পরে অটোরিক্সাটি জব্দ করে বস্তাটি তল্লাশী চালিয়ে ১লাখ পিস ইয়াবা পাওয়া যায়।
তিনি আরও বলেন এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে নিয়মিত মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও অটোরিক্সাসহ ধৃত মাদক কারবারীকে উখিয়া থানায় সোর্পদ করে পলাতক আসামীকে আটক অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs