মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

উখিয়ায় র‍্যাবের অভিযানে ভূয়া র‍্যাব আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১২৩ বার পঠিত

শাহেদ হোছাইন মুবিন :

উখিয়া থানার বালুখালী এলাকা হতে এক ভূয়া র‍্যাবকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। গ্রেফতারকৃত হলেন আকবর আলী মুন্সির ছেলে সুমন মুন্সি (৩০)।
সোমবার (২৪ জানুয়ারী ২০২২) সকালে অতিরিক্ত পুলিশ সুপার সিনি সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো.আবু সালাম চৌধুরী এ তথ্য জানান। এসময় তিনি জানান,কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালী ইউনিয়নস্থ বালুখালী বাজারে বিভিন্ন দোকানে একজন ব্যক্তি র‍্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করছে মর্মে জানা যায়। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এর লক্ষ্যে গত রোবার (২৩ জানুয়ারি) বিকাল ৪ টা ৪৫ মিনিটের দিকে র‍্যাব-১৫ এর এক আভিযানিক দল বর্ণিত এলাকায় পৌঁছালে র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়ণের চেষ্টাকালে একজন ভুয়া র‍্যাবকে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃ আসামীর দেহ তল্লাশী করে একটি ভূয়া র‍্যাব আইডি কার্ড,একটি হ্যান্ডকাপ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন,একটি স্বর্ণের রিং এবং নগদ ৪,১০০ টাকা উদ্ধার করা হয়। তিনি আরও জানান,জিজ্ঞাসাবাদে আসামী জানায় সে একজন চাকুরিচ্যুত সেনা সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ র‍্যাব সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন এলাকা হতে চাঁদাবাজি করে অর্থ ও সম্পত্তি আদায় করে আসছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs