মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

উখিয়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের জরুরী সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৪৩১ বার পঠিত

উখিয়া প্রতিনিধি।।
কঠোর লকডাউন বাস্তবায়নে উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উখিয়া উপজেলার বিভিন্ন পেশাজীবি শ্রেনী / সর্বস্তরের লোকদের নিয়ে এক মতবিনিময় সভা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আমিমুম এহসান খান ইমরান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাঃ রন্জন বড়ুয়া রাজন,রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন।
ইউএনও নিজাম উদ্দিন আহমেদ বলেন, লকডাউন চলাকালীন সময়ে সরকার ঘোষিত নীতিমালা বাস্তবায়নের সকলকে বাধ্য করা হবে৷ সরকারি নির্দেশনা অমান্যকারীকে জরিমানা ও শাস্তির আওতায় আনা হবে। সকল গাড়ী চলাচল বন্ধ থাকবে। সকল কাচাবাজার সামাজিক দুরত্ব বজায় রেখে খোলা রাখতে হবে। নির্ধারিত সময়ে দোকান বন্ধ করতে হবে। জরুরি সেবা ছাড়া সকল সরকারী বেসরকারী অফিস বন্ধ থাকবে। কর্মকর্তারা কর্মস্থলে থাকবে। উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনী সার্বক্ষণিক মাঠে থাকবে। লকডাউন কার্যকর করা জন্য জনপ্রতিনিধি, ব্যবসায়ী এবং সকল পেশাজীবীদের গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার জন্য আহবান জানান। তিনি আরো বলেন নিজের স্বার্থে ও পরিবারের স্বার্থে সকলকে মাস্ক ব্যবহার ১০০% নিশ্চিত করতে হবে।
কোভিড-১৯ বিস্তাররোধে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত এক সপ্তাহের লক ডাউন বাস্তবায়ন করতে উখিয়া উপজেলা প্রশাসনের এই জরুরী সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs