রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

উখিয়ায় এপিবিএনের পৃথক অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক – ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭১ বার পঠিত

শাহেদ হোছাইন মুবিন

কক্সবাজারের উখিয়া কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছে ১৪ এপিবিএনের সদস্যরা। মঙ্গলবার ( ১৪ সেপ্টেম্বর ২০২১ ) বিকাল সাড়ে ৩ টার দিকে আটককৃত আসামীদের বাড়িতে এই অভিযান চালানো হয়।
আটককৃত আসামিরা হলেন, কুতুপালং রেজিস্ট্রার ক্যাম্পের মোঃ রফিকের ছেলে মো:সাইফুল ইসলাম (২২) মৃত ছৈয়দুল আমিনের ছেলে নূর মোহাম্মদ (১৯) নবী হোছনের ছেলে মোহাম্মদ সেলিম (৪৭)। বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক। সুত্রমতে, ১৪ এপিবিএন ইন্টিলিজেন্স তথ্যের ভিত্তিতে মো:সাইফুল ইসলাম (২২) নূর মোহাম্মদ (১৯) এর বসত ঘরে কুতুপালং ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে একটি কালো পলিথিনের মধ্যে ৬০ (ষাট) পুড়িয়া গাঁজা যাহার ১৫৫ গ্রাম ও অন্য একটি কালো পলিথিনের মধ্যে ৬০ (ষাট) গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির ১৩৮০ টাকা উদ্ধার করে। উক্ত আসামীদ্বয়ের দেয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদ সেলিম (৪৭) এর বসতঘর থেকে কসটেপে মোড়ানো প্যাকেটসহ ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় । গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত গাজাঁ এর বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs