মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

উখিয়ায় অস্ত্রসহ ৪ রোহিঙ্গা ডাকাত আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩২ বার পঠিত

শাহেদ হোছাইন মুবিন:

কক্সবাজারের উখিয়ায় কুতুপালং লম্বাশিয়া ক্যাম্প থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৪ রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে ১৪ এপিবিএন। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি রামদা, ১টি লোহার রড ১টি, ১টি ছোট দা, ১টি ছোরা, ছোট দা। আটককৃতরা হলেন- ১ নম্বর ইস্ট ক্যাম্পের মৃত নুর ইসলামের ছেলে সায়েদুল আমিন (২২), মো. কালুর ছেলে শফিক আলম (২৮), মৃত নুরুল হকের ছেলে খাইরুল আমিন (২৫) ও আব্দুল হাকিমের ছেলে ইব্রাহিম খলিল (৩১)।
বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টার দিকে তাদের আটক করা হয়। ১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কুতুপালং লম্বাশিয়া কোডেক স্কুলের সামনে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৪ জন রোহিঙ্গাকে দেশীয় অস্ত্রসহ হাতে নাতে আটক করা হয়। আটক রোহিঙ্গাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs