শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

উখিয়ার রোহিঙ্গা শিবির থেকে ইয়াবা ও জাল টাকাসহ আটক ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত

শাহেদ হোছাইন মুবিন।
উখিয়ার মধুছড়া রোহিঙ্গা শিবিরে এপিবিএন-১৪ সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকাসহ রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করা হয়েছে।সোমবার (২৮ জুন) দুপুর সাড়ে ১২টায় উখিয়ার মধুছড়া ২নং রোহিঙ্গা শিবির থেকে আটক করা হয়।এসময় বালুর মাঠ পুলিশ ক্যাম্পে দায়িত্বরত ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বসতঘরে অভিযান চালিয়ে ২০৩০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১৮৩৫ টাকা, জাল নোট ৬৫০০ টাকাসহ উদ্ধার করেন।
আটককৃত আসামি ক্যাম্প-২ (ওয়েস্ট) ব্লক-ডি/৪, সি-২ এর বাসিন্দা মৃত বদিউল আলমের ছেলে মজিবুল আলম (৫১)।
এসময় আরো ২ ৩ জন সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

এই ব্যাপারে কক্সবাজার ১৪-এপিবিএন ব্যাটালিয়ন পুলিশের অধিনায়ক এসপি মোঃ নাঈমূল হক জানান, ইয়াবা, নগদ ও জাল টাকাসহ ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং পলাতক আসামীদের ব্যাপারে মামলার পর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

কক্সবাজার ১৪ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোঃ নাঈমুল হক সত্যতা স্বীকার করে জানান, ইয়াবা, নগদ ও জাল টাকাসহ ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং পলাতক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনের মামলায় থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, ক্যাম্পে ইয়াবা ও মাদকের ব্যাপারে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। তথ্যপ্রমাণসহ ইয়াবা সম্পৃক্ততার অভিযোগ পেলে ছোট হোক আর বড় হোক কোনো ইয়াবা কারবারিকে ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs